গাজীপুরে দেয়াল চাপায় শিশুসহ দুইজন নিহত

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ১৪:১৯

গাজীপুরে পৃথক দুটি স্থানে দেয়ালের নিচে চাপা পড়ে দুইজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন নারী ও একজন শিশু।

শনিবার ভোরে গাজীপুর সিটি করপোরেশনের পূবাইল ও গাজীপুর সদর উপজেলার কাইঞ্জানুল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কিশোরগঞ্জের বাজিতপুর থানার চাদালচর এলাকার সুমন মিয়ার ছেলে জাহিদ (২) এবং ঠাকুরগাঁও জেলার উত্তরগাঁও গ্রামের এরাজুল হকের স্ত্রী সেলিনা আক্তার। এসব দুর্ঘটনায় চারজন আহত হয়েছে।

গাজীপুর সিটি করপোরেশনের ৪০ নং ওয়ার্ডের সংরক্ষিত আসনের কাউন্সিলর হোসনে আরা সিদ্দিকা জানান, পূবাইলের বসুগাঁও এলাকায় কয়েকদিন আগে মায়ের সঙ্গে নানা বাড়িতে বেড়াতে আসে শিশু জাহিদ। শুক্রবার রাতে মা ও খালার সঙ্গে টিনের তৈরি একটি কক্ষে ঘুমিয়ে পড়ে শিশুটি। কক্ষটির পাশের বাড়ির বাসিন্দা রমিজ উদ্দিনের বাড়ির মাটির ঘর অপসারণের কাজ চলছিল। শুক্রবার থেকে টানা বৃষ্টি হওয়ায় ওই কাজ বন্ধ ছিল।

শনিবার ভোর তিনটার দিকে ওই ঘরের দেয়াল ধসে পাশের ঘরে পড়লে ঘুমিয়ে থাকা শিশু জাহিদ ঘটনাস্থলেই মারা যান। আহত হন তার মা ও খালা।

অন্যদিকে ভাওয়াল মির্জাপুর ইউপির ৭নং ওয়ার্ডের সদস্য শাহ আলম জানান, ভোর পাঁচটার দিকে মির্জাপুর ইউপির কাইঞ্জানুল গ্রামের স্থানীয় হামের আলীর বাড়ির একটি কক্ষের দেয়াল ধসে পড়ে। এতে ওই বাড়ির ভাড়াটিয়া সেলিনা আক্তার দেয়ালের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই নিহত হন। আহত হন একজজন। আহত ওই ব্যক্তির নাম জানা যায়নি।

নিহত সেলিনা ঠাকুরগাঁও জেলার উত্তরগাঁও গ্রামের এরাজুল হকের স্ত্রী। তিনি হামের আলীর বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি পোশাক কারখানায় কাজ করতেন।

ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :