খালে শিশু হৃদয়ের লাশ মিলল ছয় দিন পর

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ১৬:১১
শিশু হৃদয়ের লাশের খোঁজে এলাকাবাসী

পানিতে পড়ে নিখোঁজ শিশু হৃদয়ের মরদেহ ছয় দিন পর উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর পৌনে ৩টার দিকে শিশুটির মরদেহ উদ্ধার করেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

ফায়ার সার্ভিসের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মিজানুর রহমান ঢাকাটাইমসকে জানান, যে স্থানে শিশুটি নিখোঁজ হয়েছিল সেখান থেকে একটু দূরে দুপুর তিনটার দিকে তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

গত ১৫ অক্টোবর মদিনাবাগে বাঁশের সাঁকো পার হতে গিয়ে খালে পড়ে যায় শিশু হৃদয়। দুই ভাই-বোন হৃদয় ও সাথী সেদিন বিকালে বাড়ির সামনে খেলছিল। এসময় ছোট ভাই হৃদয় পানি খেতে চায়। পাঁচ বছরের সাথী তাকে হাত ধরে পানি খাওয়ানোর জন্য ঘরের দিকে রওনা হয়। তাদের ঘরটিতে যেতে ১৫-২০ হাত লম্বা দুই ফুট প্রশস্ত একটি বাঁশের সাঁকো পার হতে হয়। সাঁকোটি আগে থেকেই একটু হেলানো ছিল। এর মাঝামাঝি যেতেই ভারসাম্য হারিয়ে নিচে খালের পানিতে পড়ে যায় তিন বছরের হৃদয়।

সাথী কূলকিনারা না পেয়ে দৌড়ে ঘরে গিয়ে বাবা কামাল উদ্দিনকে বিষয়টি জানায়। কামাল উদ্দিন তখন রান্না করছিলেন। সঙ্গে সঙ্গে তিনি ঘর থেকে বেরিয়ে এসে লাফিয়ে পড়েন খালের পানিতে। প্রিয় সন্তানকে খুঁজতে থাকেন খালের বুকসমান পানিতে আর আহাজারি করতে থাকেন। ছুটে আসে এলাকাবাসী। খবর পৌঁছে পুলিশ ও ফায়ার সার্ভিসেও। তারাও খুঁজতে থাকেন।

লোকজন বাঁশ নিয়ে খালের পানিতে শিশুটিকে খুঁজেন এই কয়দিন ধরে অবশেষে আজ তার নিথর দেহ খুঁজে পেলেন ফায়ার সার্ভিসের কর্মীরা।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/জেআর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

জাতীয় এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :