রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৭, ২০:৩৫ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ১৮:৫৯

রাজধানীর যাত্রাবাড়ী ও  খিলগাঁওয়ে বিদ্যুৎস্পৃষ্টে দুইজনের মৃত্যু হয়েছে। এরা হলেন- নজরুল ইসলাম এবং আতিকুর রহমান। পুলিশ তাদের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রেখেছে। 

পুলিশ জানায়, যাত্রাবাড়ী এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে নজরুল ইসলাম মারা যায়। শনিবার দুপুরে বাসায় জমে থাকা পানিতে পা রাখা মাত্র বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হন তিনি। পরে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে পৌনে দুইটার সময়ে মৃত ঘোষণা করেন।

নজরুল ইসলাম দক্ষিণ যাত্রাবাড়ীর ১৩০/এ নম্বর বাড়িতে বসবাস করতেন। তিনি  মিলকো নামের একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন। 

অপরদিকে খিলগাঁও এলাকায় বিদ্যুৎস্পৃষ্টে আতিকুর রহমান নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শনিবার বিকালে বাসায় যাওয়ার সময় নিচে পড়ে থাকা একটি বৈদ্যুতিক তারে পা লেগে গুরুতর আহত হয় সে। পরে তাকে  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে বিকাল সাড়ে চারটার সময়ে মৃত ঘোষণা করেন।

আতিকুর রহমান খিলগাঁওয়ের একটি হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করত। সে তার পরিবারের সঙ্গে রাজধানীর খিলগাঁওয়ের বড় মসজিদ এলাকায় বসবাস করত।

ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক বাচ্চু মিয়া বলেন, লাশ দুইটি  হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রয়েছে।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/এএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত