এবার মেসিপুত্রের ছবি নিয়ে বিতর্ক

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ অক্টোবর ২০১৭, ১৯:২৫ | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ১৯:০৫

স্বাধীন কাতালোনিয়ার দাবিতে বেশ কিছুদিন ধরেই উত্তাল বার্সিলোনা। বার্সিলোনার তারকা ফুটবলার জেরার্ড পিকে স্বাধীন কাতালোনিয়ার দাবিতে হওয়া গণভোটকে সমর্থন জানিয়েছিলেন। এজন্য ঘোরতর বিতর্কেও জড়িয়ে পড়েছিলেন বার্সা তারকা। এবার স্বয়ং লিওনেল মেসি জড়ালেন বিতর্কে!

শুক্রবার রাতে ইনস্টাগ্রামে মেসি যে ছবি পোস্ট করেছেন তা নিয়ে আলোড়ন সৃষ্টি হয়েছে। ছবিতে ফুটবল জাদুকরের ছোট ছেলে মাতেওকে দেখা যাচ্ছে একটি গান গাইতে! কী সেই গান?

 স্পেনের কাতালান প্রদেশের আঞ্চলিক ভাষায় একটি নার্সারি ছড়াকে বেশ সুর করে গেয়ে চলেছে মাতেও। বার্সার আর্জেন্টাইন মহাতারকা এই ছবি পোস্ট করা মাত্রই তোলপাড়, বিতর্ক। অনেকেই সোশ্যাল মিডিয়ায় মেসির এই নবতম পোস্ট নিয়ে পাল্টা বার্তা দিয়েছেন। তবে, জেরার্ড পিকে যা লিখেছেন তাতে নতুন করে বিতর্কের ঝড় উঠবে বলেই মনে করা হচ্ছে। বার্সিলোনার তারকা উইংব্যাক মেসি পুত্রের কাতালান ভাষায় গান গাওয়ার ভিডিও দেখে পাল্টা লিখে দিয়েছেন,‘ ‘কাতালোনিয়ায় নার্সারি স্কুলে যে বাচ্চারা পড়তে আসে তাদের ওপর শৈশব থেকেই তো জোর করে সবকিছু চাপিয়ে দেওয়া হয়!’

আসলে পিকে তাঁর এই বার্তার মাধ্যমে কাতালোনিয়া সম্পর্কে স্পেনীয় প্রশাসনের ধারণাকেই কটাক্ষ করেছেন। যদিও অনেকেরই অভিমত, পিকে এই আক্রমণাত্মক টুইট করার আগে আরেকটু সতর্ক হতেই পারতেন।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

(ঢাকাটাইমস/২১ অক্টোবর/ডিএইচ)  

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত