বিনাটিকিটে রেল ভ্রমণ, ভৈরবে ৮শ যাত্রীকে জরিমানা

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ অক্টোবর ২০১৭, ২১:১৪

বিনাটিকিটে রেল ভ্রমণ করার অপরাধে ভৈরব স্টেশনে ৮০৩ যাত্রীর কাছ থেকে এক লাখ ৬৫ হাজার ৫শ টাকা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন ট্রেনে বিনাটিকিটে ভ্রমণকারী যাত্রীদের কাছ থেকে এই জরিমানা আদায় করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন বাংলাদেশ রেলওয়ের পূর্বাঞ্চলীয় চিফ কমার্শিয়াল ম্যানেজার সরদার শাহদাৎ হোসেন। এসময় তাকে সহায়তা করেন রেলওয়ের ভ্রাম্যমাণ টিকিট পরীক্ষক, রেলওয়ে পুলিশ, নিরাপত্তা বাহিনী ও ভৈরব স্টেশনের কর্মকর্তা এবং কর্মচারীবৃন্দ।

জানা গেছে ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট, ঢাকা-কিশোরগঞ্জ, ঢাকা-নোয়াখালী চলাচলগামী বিভিন্ন আন্তঃনগর ট্রেনে বিনাটিকিটে ভ্রমণকারী যাত্রীদের কাছ থেকে উল্লিখিত জরিমানা আদায় করা হয়।

ট্রেনগুলো হলো- মহানগর, এগারসিন্ধু, উপকূল, কালনী, চট্টলা, পারাবত আন্তঃনগর একপ্রেস। সকাল সাড়ে ৮টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত ট্রেনগুলোতে এই অভিযান চলে।

ভৈরব রেলওয়ে স্টেশন মাস্টার অমৃত লাল দাস জানান, যাত্রীরা বিনাটিকিটে ট্রেন ভ্রমণ না করতেই এই অভিযানে ভ্রাম্যমাণ আদালত যাত্রীদের জরিমানা করে। এধরনের অভিযান রেলওয়ের নিয়মিত কাজ। এই নিয়মিত অভিযান চলবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত