প্রথম দেখাতে রেখার মন কাড়লো আরাধ্যাও

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ০৯:০৯

সত্তরের দশকের বলিউডের পর্দার কাঁপানো অভিনেত্রী রেখা। সে সময় অভিনয় দিয়ে যেমন পর্দা কাঁপিয়েছেন, তেমনি কাঁপিয়ে দিয়েছিলেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের হৃদয়ও। কম্পিত হৃদয় দিয়ে শাহেনশাহও জিতে নিয়েছিলেন রেখার মন। যে অমিতাভ-রেখার প্রেমের খবর নিয়ে এখনও চর্চা হয় বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে। এবার দাদার সেই প্রাক্তন প্রেমিকার মন জিতে নিলেন নাতনি আরাধ্যা বচ্চনও।

বিগ-বি অমিতাভ বচ্চনের জীবনে এই দু’জনের জায়গাই খুব স্পেশাল। সেই দুই স্পেশ্যাল নারীর অবশেষে সাক্ষাৎ হল। সম্প্রতি মুম্বাইতে ভারতের অন্যতম ধনকুবের মুকেশ আম্বানীর দেয়া গণেশ চতুর্থীর পার্টিতে মেয়ে আরাধ্যাসহ হাজির ছিলেন অভিষেক-ঐশ্বরিয়া দম্পতি। সেখানে গিয়েছিলেন রেখাও। পার্টিতেই এল সেই মাহেন্দ্র ক্ষণ। দেখা হল দুই স্পেশ্যালের। একটু দেরিতে হলেও প্রকাশ্যে এল সে খবর।

ভারতীয় মিডিয়ার বলছে, রেখার সঙ্গে দেখা হওয়ার পর কুশল বিনিময় করেন অভিষেক ও ঐশ্বরিয়া। এদিকে, দাদার প্রাক্তন প্রেমিকাকে দেখে অবাক হয়ে তাকিয়ে ছিলেন আরাধ্যা। যা চোখ এড়ায়নি রেখারও। সঙ্গে সঙ্গে আরাধ্যার মাথায় হাত রেখে আশীর্বাদ করেন রেখা। প্রথম দেখাতে বড় বচ্চনের মত ছোট বচ্চনও ‘সেক্স সিম্বল’ রেখার মন জিতে নিয়েছে- অন্তত এমনটাই মনে করছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একাংশ।

উল্লেখ্য, ১৯৭৬ সালে মুক্তি পাওয়া ‘দো আনজানে’ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন অমিতাভ বচ্চন ও রেখা। প্রচলিত আছে, একসঙ্গে কাজ করতে গিয়ে রেখার প্রেমে পড়ে যান বিবাহিত অমিতাভ বচ্চন। দিন দিন তাঁদের ঘনিষ্ঠতা বাড়তে থাকে। রেখার সঙ্গে প্রেমের খবর চাউর হওয়ার তিন বছর আগে বলিউডের আরেক অভিনেত্রী জয়া ভাদুড়িকে বিয়ে করেছিলেন অমিতাভ।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এফডিসিতে সাংবাদিকদের মারধর: লজ্জিত রিয়াজ, জানিয়েছেন নিন্দা

সাংবাদিকদের ওপর হামলার প্রতিবাদে এফডিসির সামনে মানববন্ধন

ভারতে ‘পদ্মশ্রী’ পেলেন বাংলাদেশের রবীন্দ্রসংগীতশিল্পী বন্যা

শিশুশিল্পী উধাও, পুরস্কারের জন্য খুঁজছেন পরিচালক নূরুজ্জামান

সাংবাদিকদের মারধর: শিল্পী সমিতিকে ২৪ ঘণ্টার আল্টিমেটাম

নির্বাচিত হয়েই হিন্দি সিনেমা আমদানির বিষয়ে হুঁশিয়ারি দিলেন ডিপজল

‘আম্মাজান’ সুপারহিট হওয়ার পরও কেন সিনেমা ছাড়লেন শবনম?

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা, দুঃখ প্রকাশ করে যা বললেন মিশা-ডিপজল

এফডিসিতে সাংবাদিকদের ওপর হামলা

সাবেক স্ত্রী তিন্নির সঙ্গে বর্তমান সম্পর্ক নিয়ে যা বললেন হিল্লোল

এই বিভাগের সব খবর

শিরোনাম :