ফ্র্রিল্যান্সার সম্মেলনে সাত পুরস্কার পেল রেডিসন টেকনোলজি

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ১১:১৩

বাংলাদেশ আইসিটি এক্সপো ২০১৭ তে ফ্রিল্যান্সারদের সম্মেলনে ১৭টি বিশেষ সম্মাননার মধ্যে সাতটি পেয়েছে রেডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেড।

বৃহস্পতিবার বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে অনুষ্ঠিত এই সম্মেলনে সারাদেশ থেকে আগত ফ্রিল্যান্সারদের মধ্যে নির্বাচিত ১৭ জনকে সম্মাননা প্রধান করে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি মন্ত্রণালয়। এর মধ্যে দুটি জাতীয় ও ১৫টি বিভাগীয় সম্মাননা দেওয়া হয়েছে। জাতীয় দুটি সম্মাননাই পেয়েছে রেডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের প্রশিক্ষণার্থী চট্রগ্রামের রায়হান মাহমুদ ও মৌলভীবাজারের শারমিন আহমেদ।

এছাড়াও বিভাগীয় পর্যায়ে সম্মাননা পাওয়া রেডিসন ডিজিটাল টেকনোলজি লিমিটেডের অন্যান্য প্রশিক্ষণার্থীরা হলেন, রাঙ্গামাটি জেলার শুভঙ্কর চাকমা, ব্রাহ্মণবাড়িয়ার সীরাত রাজ্জাকী ও সুনামগঞ্জের মোবারক হোসেন।

বিভাগীয় পর্যায়ে সম্মাননা পাওয়া অন্য প্রশিক্ষণার্থীরা হলেন, ঢাকা বিভাগের সাদিয়া সুলতানা, বাপ্পা শর্মা, ময়মনসিংহ বিভাগের মো. আলামীন হোসাঈন, আফরিনা ফারজিন নওরিন, রাজশাহী বিভাগের তানজিমা আক্তার, মো. মুজিবুল হক, রংপুর বিভাগের সাফিনা আক্তার, এসএম ইমরান ইসলাম, খুলনা বিভাগের বিশ্বজিৎ অধিকারী, মৌরিন রহমান, বরিশাল বিভাগের নিকর সিকদার ও সুলতানা রাজিয়া পলি।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

আইসিটি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডাক ও টেলিযোগাযোগ স¤পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইমরান আহমেদ, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির এবং আইসিটি সচিব সুবীর কিশোর চৌধুরী।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :