সৌম্য-মিরাজকে নিয়ে বোলিংয়ে বাংলাদেশ

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ অক্টোবর ২০১৭, ১৪:৪৯ | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ১৩:৪২

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের তৃতীয় ম্যাচে টস হেরে বোলিং করছে স্বাগতিকরা। বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হয়েছে ম্যাচটি। সরাসরি দেখাচ্ছে গাজী টিভি।

দক্ষিণ আফ্রিকা সফরটা খুব খারাপ কাটছে বাংলাদেশের। দুই টেস্ট, দুই ওয়ানডেতে টাইগারদের বাজে হার কিছুতেই মন থেকে সরছে না। তার ওপর ইনজুরির ছোবল, আরও বেশি কাহিল করে দিয়েছে টিম টাইগার্সকে। দলের দুই ‘সেরা’-বোলিংয়ে মোস্তাফিজুর রহমান আর ব্যাটিংয়ে তামিম ইকবালকে ছাড়াই আজ শেষ ম্যাচে দক্ষিণ আফ্রিকার মুখোমুখি বাংলাদেশ।

তামিমের বদলে একাদশে এসেছেন সৌম্য সরকার। আর নাসির হোসেনের জায়গায় একাদশে এসেছেন আরেক অফ স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। অপরদিকে হাশিম আমলার জায়গায় ওয়ানডে অভিষেক হয়েছে এইডেন মারক্রামের। কুইন্টন ডি ককের সঙ্গে ওপেন করবেন টেম্বা বাভুমা। জেপি ডুমিনির বদলে ১১ জনে নাম লেখালেন বাভুমা। দলে এসেছেন তরুণ অলরাউন্ডার উইয়ান মাল্ডারও। বাদ পড়েছেন ডোয়াইন প্রিটোরিয়াস। বাংলাদেশ একাদশ:

সৌম্য সরকার, ইমরুল কায়েস, লিটন দাস, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মাশরাফি বিন মুর্তজা, তাসকিন আহমেদ ও রুবেল হোসেন।

দক্ষিণ আফ্রিকা একাদশ:

এইডেন মারক্রাম, কুইন্টন ডি কক, ফাফ ডু প্লেসিস, এবি ডি ভিলিয়ার্স, টেম্বা বাভুমা, ফারহান বেহারডিন, উইয়ান মুলডার, আন্দিলে ফেলুকায়ো, ডেন পেটারসন, ইমরান তাহির ও কাগিসো রাবাদা।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :