আসিফের গান গাইলেই মিলবে সাক্ষাৎ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ১৪:০৯

জনপ্রিয় গায়ক আসিফ আকবরের গান পছন্দ করেন না এমন গানপ্রেমী বোধহয় দেশে খুব কমই আছেন। নতুন প্রজন্মের তরুণদের ক্রেজ তিনি। গানের প্রেমে পড়ে অনেক ভক্তেরই খায়েশ থাকে প্রিয় শিল্পীর সাক্ষাৎ পাওয়ার। সেই খায়েশের পথ এবার সহজ করে দিলেন গায়ক নিজেই। ফেসবুক লাইভে সেই সুযোগের কথা নিজেই জানিয়েছেন আসিফ। 

চলতি বছর বেশ কিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন আসিফ। এর মধ্যে ‘আগুন’ শিরোনামের একটি গানের মাধ্যমে সত্যিই আগুন ধরিয়েছেন শিল্পী। শ্রোতারা দারুণভাবে গ্রহণ করেছে গানটি। এর ভিডিওতে আসিফের পারফর্মেন্সও নজর কেড়েছে শ্রোতাদের।

আসল খবর হচ্ছে, শিল্পী আসিফের সাক্ষাৎ পাওয়ার সুযোগ থাকছে এই গানটিকে ঘিরেই। সম্প্রতি ফেসবুক লাইভে এসে তিনি জানান, ‘আগুন’ গানটি এখন যে কেউ গাইতে পারবেন। গানটির ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেছে ধ্রুব মিউজিক স্টেশন।  ওই স্টেশনে সব থেকে যিনি ভালো গাইবেন তিনিই আসিফ আকবরের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

এ বিষয়ে আসিফ বলেন,  আমাদের দেশে এটা সম্পূর্ণ নতুন একটি ধারণা। এর আগে কোনো অডিও কোম্পানি এরকম ট্র্যাকের ক্যারাওকে ভার্সন প্রকাশ করেনি। এটা আমরা করলাম ভক্ত-শ্রোতাদের জন্যই। ‘আগুন’ গানটি থেকে বিপুল সাড়া পেয়েছি। অনেকে গানটি গাইতেও চান। কিন্তু সঠিকভাবে গাওয়ার সুযোগ পান না মিউজিকসহ। তাই সেই ব্যবস্থা আমরা করেছি। যে কেউ ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে এই ট্র্যাকটি পাবেন। গাইতে পারবেন। এটা দারুণ একটা উদ্যোগ বলে আমার মনে হয়।’

এদিকে আসিফ বর্তমানে বেশ কিছু নতুন গান নিয়ে ব্যস্ত সময় পার করছেন। প্রতিদিনই তিনি কোনো না কোনো নতুন গানে কণ্ঠ দিচ্ছেন। খুব শিগগিরই এ গানগুলো প্রকাশ পাবে।

২০০১ সালে প্রকাশিত প্রথম সঙ্গীত অ্যালবাম ‘ও প্রিয়া তুমি কোথায়’ এর মধ্যদিয়ে লাইমলাইটে আসেন আসিফ। এই অ্যালবামের মাধ্যমে দেশব্যাপী ব্যাপক পরিচিতি ও জনপ্রিয়তা পান তিনি। ক্যারিয়ারের প্রথম অ্যালবামেই ক্যাসেট বিক্রির দিক দিয়ে রেকর্ড গড়ে ‘ও প্রিয়া তুমি কোথায়’। সেই থেকে শুরু। এখনও আগের মতোই আছে তার কণ্ঠের ধার। আছে সেই পুরোনো সুরও।

ঢাকাটাইমস/২২অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত