বিক্রয় ডটকমে পুরাতন বাইকের জমজমাট মেলা

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ১৭:৪৩

রাজধানী ঢাকার ব্যস্ততম রাস্তায় চলাফেরার জন্য তরুণদের অন্যতম প্রিয় অনুষঙ্গ মোটরবাইক। শুধুমাত্র ঢাকা শহর নয়, এ থেকে বাদ যান না অন্যান্য বিভাগীয় ও মফস্বল শহরের তরুণরাও। কিন্তু সবার পক্ষে নতুন বাইক কেনা সম্ভব হয়ে উঠে না। সারা দেশে পুরাতন বাইকের যথেষ্ট চাহিদা রয়েছে। সেজন্য একটি ব্যবহৃত নিরাপদ মোটরবাইক নিশ্চিত করতে একজন বিশ্বস্ত ও নির্ভরযোগ্য বাইক বিক্রেতার প্রয়োজন যার সাথে যথাযথ কাগজপত্রও থাকবে।

পুরনো বাইক কেনার প্রয়োজনীয়তার পাশাপাশি বাইক বিক্রি করার ক্ষেত্রেও প্রয়োজন রয়েছে একটি বিশ্বস্ত মাধ্যমের। ক্রেতা-বিক্রেতাদের এমন একটি বিশ্বস্ত মাধ্যম বাংলাদেশের সবচেয়ে বড় মার্কেটপ্লেস বিক্রয় ডটকম। পুরনো বাইক কেনা-বেচার ক্ষেত্রে নির্ভরযোগ্য প্রতিষ্ঠানের প্রয়োজনীয়তা পূরণে ত্রাতা হিসেবেই যেন আবির্ভাব বিক্রয় ডটকম-এর।

একজন সন্তুষ্ট বিক্রেতা মিরপুর ৬ সেকশনের বাইক হেভেন-এর স্বত্তাধিকারী আনোয়ার হুসেইন, যিনি বিক্রয় ডট কম-এর সাথে আছেন শুরু থেকেই। বিক্রয় ডট কম-এ দেওয়া তার অ্যাড পোস্ট গুলো কখনও দ্বিতীয়বার আর পোস্ট করতে হয়নি। কারণ প্রথম পোস্টেই তার বাইক বিক্রি হয়ে যেত এবং ক্রেতার পক্ষ থেকে কখনও কোন অভিযোগ পাননি তিনি।

বর্তমানে তিনি বিক্রয় ডট কম-এর মেম্বারশিপ সেবার আওতায় তার ব্যবসায়িক কার্যক্রম চালিয়ে যাচ্ছেন সফলতার সাথে। তিনি এক মাসে বিক্রয় ডট কম-এর মাধ্যমে ৪৫ টি বাইকও বিক্রি করতে সক্ষম হয়েছেন। ব্যবসায়িক সাফল্যের উচ্ছ্বাস ফুটে উঠেছে তার কন্ঠেও। তিনি বলেন, ‘আমার অনেক আগে থেকেই স্বপ্ন ছিলো বাইক ব্যবসায় যুক্ত হওয়ার। বিক্রয় ডট কম আমার সেই স্বপ্ন পূরণের পথ সুগম করে দিয়েছে। বিক্রয় ডট কম এর মাধ্যমে আমি বর্তমানে সফলভাবে আমার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছি।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :