হাইভোল্টেজ ম্যাচে ঝিনাইদহকে হারিয়ে ফাইনালে চুয়াডাঙ্গা

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ অক্টোবর ২০১৭, ২২:১৭

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক গোল্ডকাপ টুর্নামেন্টের হাইভোল্টেজ ম্যাচে ঝিনাইদহ জেলা দলকে ২-১ গোলে হারিয়ে নিজেদের ফাইনাল নিশ্চিত করেছে স্বাগতিক চুয়াডাঙ্গা।

টান টান উত্তেজনা ও হাজার হাজার দর্শকে ভরা চুয়াডাঙ্গা স্টেডিয়ামে দুপুর তিনটায় মুখোমুখি হয় স্বাগতিক চুয়াডাঙ্গা ও ঝিনাইদাহ জেলা একাদশ।

খেলা শুরুর প্রথমার্ধের মাত্র চার মিনিটের মাথায় কোনো কিছু বুঝে ওঠার আগেই ঝিনাইদহ একাদশের নাইজেরিয়ান খেলোয়াড় প্যাট্রিক চুয়াডাঙ্গার গোলকিপারকে বোকা বানিয়ে বল জালে পাঠান।

এরপর ১২ মিনিটের মাথায় চুয়াডাঙ্গা একাদশের ৮ নং জাসির্ধারী নাইজেরিয়ান খেলোয়ার শামসিকে নিজেদের ডি-বক্সের মধ্যে বাজেভাবে ফাউল করলে পেনাল্টির বাঁশি দেন রেফারি।

পেনাল্টির সহজ সুযোগকে কাজে লাগিয়ে চুয়াডাঙ্গা জেলা একাদশের পক্ষে গোল করে খেলায় ১-১ সমতা আনেন বিদেশি খেলোয়াড় ওয়ালসন।

আক্রামণ-পাল্টা আক্রামণের এক পর্যায়ে খেলার ২৫ মিনিটের মাথায় মাঠে একটি ফাউলকে কেন্দ্র করে ঝিনাইদহ জেলা একাদশের বিদেশি খেলোয়ার মরু মোহাম্মদ মাঠের পরিবেশ নষ্ট করে চুয়াডাঙ্গা একাদশের এক খেলোয়ারকে মারপিট করেন। একই সাথে ওই খেলোয়ার রেফারি সাথে অসৌজন্যমূলক আচারণ করায় তাকে হলুদ কার্ড দেখান রেফারি। পরপর দুটি ম্যাচে হলুদ কার্ড হওয়ায় লাল কার্ড পেয়ে মাঠ ছাড়েন ওই বিদেশি খেলোয়াড়। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ঝিনাইদাহ জেলা একাদশের খেলোয়াড়রা বেশ কিছুক্ষণ খেলা হতে বিরত থাকেন।

প্রায় ২০ মিনিট পর খেলায় ফিরে আসেন ঝিনাইদাহ জেলা একাদশের খেলোয়াড়রা।

মধ্য বিরতির পর দুই দলই নিজেদেরকে এগিয়ে নিতে মরিয়ে হয়ে ওঠেন। এ সময় আক্রমণ পাল্টা আক্রামণে উপভোগ্য হয়ে ওঠে ম্যাচটি।

দ্বিতৃীয়ার্ধের ১৩ মিনিটের মাথায় নিজেদের বিপৎসীমার মধ্যে ঝিনাইদাহ একাদশের ২ নং জার্সিধারী আমানের হাতে বল লাগলে দ্বিতীয়বার পেনাল্টির সুযোগ পায় চুয়াডাঙ্গা একাদশ।

চুয়াডাঙ্গা একাদশের পক্ষে বিদেশি খেলোয়ার কিংস পেনাল্টির সহজ সুযোগ কাজে লাগিয়ে চুয়াডাঙ্গা একাদশকে ২-১ গোলে ফাইনাল নিশ্চিত করেন। সঙ্গে সঙ্গে বিজয় উল্লাসে মেতে ওঠেন হাজার হাজার চুয়াডাঙ্গাবাসী দর্শকরা।

আগামীকাল একই ভেন্যুতে মুখোমুখি হবে সিরাজগঞ্জ জেলা একাদশ বনাম জয়পুরহাট জেলা একাদশ।

(ঢাকাটাইমস/২২অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত