বিমানবন্দরে সোহেল তাজের স্যুটকেস ভেঙে তল্লাশির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ অক্টোবর ২০১৭, ১২:২০ | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ১২:১০

হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজের স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি করার অভিযোগ পাওয়া গেছে।

সোমবার সকালে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে তার ভেরিফাইড পেজে সোহল তাজ এ অভিযোগ করেন।

এক স্ট্যাটাসে সোহেল তাজ দাবি করেন, বিমানবন্দরে কেউ একজন তার স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি করেছে। সোমবার সকালে তিনি বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্র যাওয়ার পথে এ ঘটনার শিকার হন। শাহজালালে বিমানবন্দরে পৌঁছানোর পর কেউ একজন তাকে না জানিয়েই তার স্যুটকেসের তালা ভেঙে তল্লাশি চালায়। তবে আইনশৃঙ্খলা বাহিনী ও কাস্টমস কর্মকর্তারা বিমানবন্দরে এরকম কোনো ঘটনা ঘটেনি বলে জানিয়েছেন।

এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে ফেসবুকে সোহেল তাজ লিখেছেন- ‘ঢাকা বিমানবন্দরে কেউ একজন আমার স্যুটকেসের তালা ভেঙেছে এবং আমার অনুমতি ছাড়াই সেখানে তল্লাশি চালিয়েছে। স্যুটকেসে আমার বাবাকে নিয়ে লেখা কিছু বই ছিল। আমি ২২ অক্টোবর, বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে ফিরছিলাম। এ সময় বিমানবন্দরে আমার স্যুটকেসটি খোলা অবস্থায় পাই। আমার নাম স্পষ্টভাবে স্যুটকেসের নেমট্যাগে লেখা ছিল।’

স্ট্যাটাসের সঙ্গে তালা ভাঙা স্যুটকেসের ছবিও আপলোড করেছেন তিনি।

এ বিষয়ে জানতে চাইলে আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সহকারী পুলিশ সুপার তারিক আহমেদ ঢাকাটাইমসকে বলেন, বিমানবন্দরে এরকম কোনো ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার আহসানুল কবীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনিও একই বলেন।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/এএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :