কন্যার মা হলেন এষা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ১২:২৮

মা হওয়ার হিড়িক পড়েছে বলিউড তারকাদের মধ্যে। কদিন আগেই কন্যা সন্তানের মা হয়েছেন সাইফ আলি খানের বোন অভিনেত্রী সোহা আলি খান। এবার সেই তালিকায় নাম লেখালেন আরেক বলিউড অভিনেত্রী এষা দেওল। রবিবার রাতে মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন তিনিও।  

এর আগে ছেলের মা হন হেমা মালিনী ও ধর্মেন্দ্র দম্পতির ছোট মেয়ে অহনা। এবার কন্যা সন্তান জন্ম দিলেন বড় মেয়ে। এষার মা হওয়ার মধ্যদিয়ে দ্বিতীয়বারের জন্য দাদু-দিদা হলেন হেমা ও ধর্মেন্দ্র।  হাসপাতাল সূত্রে খবর,  নতুন মা ও তাঁর মেয়ে সুস্থ আছেন। নতুন অতিথির আগমনে দুই পরিবারেই এখন চলছে সেলিব্রেশন টাইম।

চলতি বছরের এপ্রিলেই এষা সন্তানসম্ভবা বলে জানিয়েছিলেন তাঁর ব্যবসায়ী স্বামী ভরত তখতানি।  সোশ্যাল মিডিয়ায় এষা তাঁর বেবি-বাম্পের বহু ছবিও পোস্ট করেছিলেন। সেই সময় এষা জানিয়েছিলেন,  প্রেগন্যান্সি পিরিয়ডে তাঁর মুড সুইং সামলাতেন ভরত। স্বামীর অস্তিত্ব তাঁর জীবনে একটি শক্ত পিলারের মতো বলে ব্যাখ্যা করেছিলেন অভিনেত্রী।

২০১২ সালের ফেব্রুয়ারিতে এনগেজমেন্টের পর ওই বছরই জুনে বিয়ে করেন এষা ও ভরত। দুইজনেই ছোটবেলার বন্ধু। স্কুল জীবন থেকেই একে অপরকে চিনতেন বি-টাউনের নতুন বাবা-মা। পরে নিজেদের ক্যারিয়ার তৈরির জন্য আলাদা হয়ে যান তাঁরা। পরে ‘টেল মি ও খুদা’ছবির সেটে ফের দেখা হয় এষা ও ভরতের। সেই থেকে নতুন সম্পর্ক, তার পর পরিণয়।

ঢাকাটাইমস/২৩অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত