আখাউড়ায় মন্ত্রণালয়ের গাড়িতে ফেনসিডিল উদ্ধার

আখাউড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ১৭:১২

আখাউড়ায় পৃথক দুটি অভিযানে সরকারি একটি জিপ গাড়িতে ফেনসিডিল এবং অ্যাম্বুলেন্স ভর্তি গাঁজা আটক করেছে পুলিশ। কৃষি মন্ত্রণালয়ের গবেষণা ইনস্টিটিউট (বিএআরআই) স্টিকার লাগানো একটি জিপ গাড়ি থেকে ১৫০ বোতল ফেনসিডিল এবং অন্য একটি অ্যাম্বুলেন্স থেকে আড়াই মণ গাঁজা উদ্ধার করা হয়।

রবিবার রাতে দুটি অভিযানে এ মাদক উদ্ধার করে আখাউড়া থানা পুলিশ। এসময় ওই দুটি গাড়িও জব্দ করা হয়। তবে এসময় কাউকে আটক করতে পারেনি পুলিশ।

জানা গেছে, আখাউড়া উপজেলার উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী আজমপুর এলাকায় রবিবার দিবাগত রাতে একটি সরকারি গাড়িতে ফেনসিডিল বোঝাই হয়েছে এ খবর পেয়ে আখাউড়া-বিজয়নগর সড়কের আজমপুর এলাকায় অবস্থান নেয় আখাউড়া থানা পুলিশের একটি টহল দল। পুলিশ সিগন্যাল দিলে গাড়িটি দ্রুতগতিতে পালাতে থাকে। পুলিশও ওই জিপ গাড়িটির পিছু ধাওয়া করে। পরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে গাড়িটি থেমে যায়। এসময় চালকসহ অন্যরা পালিয়ে গেলেও জিপ গাড়িটি (ঢাকা মেট্রো -ঘ ১১-০৫৯৫) তল্লাশি করে ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। অপরদিকে কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া মহাসড়কের আখাউড়া উপজেলার ধরখারের উজানিসার সেতু এলাকায় অভিযান চালায় পুলিশ। একটি অ্যাম্বুলেন্সে (ঢাকা মেট্রো-চ ৫১-১১০৬) করে গাঁজা পাচারের সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অ্যাম্বুলেন্স ফেলে পালিয়ে যায় পাচারকারীরা। এসময় অ্যাম্বুলেন্স তল্লাশি করে আড়াই মণ (১০০ কেজি) গাঁজাসহ অ্যাম্বুলেন্সটি জব্দ করে পুলিশ।

আখাউড়া থানার ওসি মোশারফ হোসেন তরফদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জিপগাড়ির সামনে গ্লাসে কৃষি মন্ত্রণালয়ের গবেষণা ইনস্টিটিউট (বিএআরআই) স্টিকার লাগানো রয়েছে। অন্যটির আল্ রাজী হসপিটাল, কুমিল্লা জাউতলা রোড, কান্দিপাড়া লেখা আছে। তিনি জানান, ওইসব মাদক পাচারের সঙ্গে জড়িতদের খোঁজে বের আইনের আওতায় আনা হবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত