খাগড়াছড়িতে স্ত্রীকে শ্বাসরোধে হত্যা, স্বামী আটক

খাগড়াছড়ি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ২০:২৪

খাগড়াছড়ির গুইমারার হাফছড়ির দক্ষিণ হাজীপাড়া এলাকায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ ওঠেছে মন্সুর সওদাগরের ছেলে মো. মোকলেছের বিরুদ্ধে। স্ত্রী জান্নাত বেগমকে (২২) গলায় ওড়না পেছিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন বলে অভিযোগে বলা হয়। সোমবার বেলা ১১টায় নিজবাড়িতে এ হত্যার ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, চার বছর আগে গুইমারার হাফছড়ি এলাকার দক্ষিণ হাজীপাড়ার মন্সুর সওদাগরের ছেলের সাথে বিয়ে হয় ব্রাহ্মণবাড়িয়ার কসবার উপজেলার ফারুক মিয়ার মেয়ের। তাদের সংসারে দেড় বছরের এক পুত্র সন্তান রয়েছে। বিয়ের পর থেকে মোকলেছ প্রায় সময় যৌতুকের জন্য স্ত্রীকে চাপ দিতেন। কয়েকবার তা পূরণও করে জান্নাত বেগমের পরিবার। জুয়া খেলে টাকা নষ্ট করায় প্রায় সময় তাদের মাঝে ঝগড়া হতো। সোমবার সকালেও একই কারণে তাদের মাঝে ঝগড়া হয়। এক পর্যায়ে মোকলেছ তার স্ত্রী জান্নাতকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন।

এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ(ওসি) সাহাদত হোসেন টিটু জানান, স্ত্রীকে হত্যার পর মোকলেছ ডাক্তার ডেকে আনলে স্ত্রীকে মৃত দেখে ডাক্তার কৌশলে পুলিশকে খবর দেয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করেছেন মোকলেছ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাসপাতালে পাঠিয়েছে। নিহতের বাবা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :