চাঁদপুরে মহিলাসহ জামায়াতের ১১ নেতাকর্মী আটক

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ২০:২৮

চাঁদপুর শহরের প্রতাপসাহা রোডের একটি ভবনে গোপন বৈঠক থেকে ৭ মহিলাসহ ১১ জামায়াত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে ওই রোডের ৪১৫নং হোল্ডিংয়ের ভবনের দ্বিতীয় তলায় নারী ও পুরুষ জামায়াত নেতা-কর্মীরা বৈঠকে বসছিলেন। এমন সংবাদে পুলিশ তাদের আটক করে।

পুলিশ জানায়, নতুন আলিম পাড়া ওই ভবনের মালিক মোহাম্মদ হোসাইন। তিনিও জামায়াত নেতা এবং শহরের আল-আমিন একাডেমি স্কুল-কলেজের শিক্ষক।

আটকরা হলেন- কুমিল্লা রেডক্রস এলাকার কুমিল্লা মহানগর জামায়াতের আমীর কাজী দ্বীন মোহাম্মদ, চাঁদপুরের কচুয়া উপজেলার বিতাড়া গ্রামের মাসুদুল ইসলাম, বাড়ির মালিক মোহাম্মদ হোসাইন, চাঁদপুর জেলা জামায়াতের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন মিয়াজী।

মহিলা জামায়াতের কর্মীরা হচ্ছেন- ফেরদৌসী সুলতানা, কুলসুমা আক্তার, ফারহানা আক্তার, তাছলিমা বেগম, শাহীনা আক্তার, মনোয়ারা বেগম ও তাহমিনা খাতুন।

পুলিশ মহিলা জামায়াত কর্মীদের নাম দিলেও ঠিকানা দেননি।

চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওয়ালি উল্যাহ ওলি জানান, গোপন সংবাদে তাদের বৈঠক থেকে আটক করা হয়। তাদের বিষয়ে খোঁজ খবর নেয়া হচ্ছে। ওই বৈঠক থেকে জামায়াতের সাংগঠনিক কিছু বই উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে যাচাই-বাছাই শেষে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :