মঠবাড়িয়ায় এনজিওর আত্মসাতের টাকা ফেরতের দাবি

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ২১:২৭

পিরোজপুরের মঠবাড়িয়ায় সোনালী উন্নয়ন ফাউন্ডেশন নামে একটি মাইক্রো ক্রেডিট সংস্থার বিরুদ্ধে কয়েক হাজার গ্রাহকের জমা অর্থ হাতিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই সংস্থাটি মাইক্রোক্রেডিট লাইসেন্স নিয়ে উপজেলায় ১১ ইউনিয়নে ৭টি শাখার মাধ্যমে শত শত সমিতি গঠন করে স্থানীয় কয়েক হাজার গ্রাহকের কাছ থেকে প্রায় সাড়ে সাত কোটি টাকা হাতিয়ে নিয়ে কার্যক্রম গুটিয়ে নেয়।

এ ঘটনার প্রতিবাদে সোমবার সকালে সচেতন নাগরিক সমাজের উদ্যোগে শহীদ মিনারের সামনের সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন ভুক্তভোগীরা।

শেষে সচেতন নাগরিক সমাজের আহবায়ক আওয়ামী লীগ নেতা আরিফ-উল-হকের সভাপতিত্বে প্রতিবাদ সমাবেশে বক্তব্য দেন- মহিউদ্দিন আহমেদ মহিলা কলেজের অধ্যক্ষ আজিম-উল-হক, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা আলাউদ্দিন আল আজাদ, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক প্রভাষক জুলহাস শাহীন, ছাত্রলীগের সাধারণ সম্পাদক আরিফুর রহমান সিফাত, পৌর ছাত্রলীগের সভাপতি শরিফুল ইসলাম রাজু, সাধারণ সম্পাদক তুষার আহম্মেদ মিলন প্রমুখ।

এ ব্যাপারে সংস্থাটির চেয়ারম্যান একে এম শামস উদ্দিনের আজাদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি জানান, সংস্থার সংশ্লিষ্ট কর্মরত ম্যানেজাররা নীতিমালা না মেনে লেনদেন করায় এমন সংকটের সৃষ্টি হয়েছে। তবে অচিরেই সংস্থার সম্পত্তি বিক্রি করে গ্রাহকদের পাওনা পরিশোধ করা হবে।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :