ঢাবিতে ‘আমড়া বিক্রেতাকে’ ছাত্রলীগ নেতাকর্মীদের মারধর

ঢাবি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ অক্টোবর ২০১৭, ২৩:১০

রাজধানীর শহীদ মিনার এলাকায় এক আমড়া বিক্রেতাকে ছিনতাইকারী সন্দেহে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে জগন্নাথ হল ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মীর বিরুদ্ধে। সোমবার রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

ওই আমড়া বিক্রেতার নাম মোশাররাফ। তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। সে শহীদ মিনার এলাকায় আমড়া বিক্রি করে জীবিকা নির্বাহ করে।

জানা যায়, ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সংস্কৃতি বিভাগের দ্বিতীয় বর্ষের স্বপন নামের এক ছাত্রলীগকর্মীর নেতৃত্বে কয়েকজন কর্মী তাকে বেদম মারধর করেন। পরে পুলিশ ও বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের হেফাজতে দিয়ে দেন তারা।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ওই ব্যক্তিকে শহীদ মিনার এলাকা থেকে ছিনতাইকারী বলে ধরে এনে বেদম মারপিট করেন। পরে পুলিশ ও প্রক্টরিয়াল টিম এসে তাকে উদ্ধার করে।

ছাত্রলীগ কর্মী স্বপনের ভাষ্য, দুই দিন আগে (শনিবার) ভোর ৬টার দিকে বৃষ্টির সময় তিনি শহীদ মিনার এলাকায় চা পান করতে গিয়েছিলেন। ওই সময় এই আমড়া বিক্রেতা তার মোবাইল কেড়ে নেওয়ার চেষ্টা করে। তাকে তিনি চিনে রেখেছিলেন। আজ তাকে দেখে ছিনতাইকারী বলে শনাক্ত করেন।

তবে স্বপনের কথা সত্য নয় বলে দাবি করেন ওই আমড়া বিক্রেতা। তিনি বলেন, ‘ওইদিন সকালে বৃষ্টি হওয়ায় আমি আমড়া বিক্রি করতে বের হইনি। তাছাড়া এতো সকালে কেউ আমড়া বিক্রি করে না। তারা আমাকে অন্যায়ভাবে মেরেছে। আমি রোগী পরিচয় দিলেও তারা আমাকে ছাড়েনি।’

এসময় পুলিশ ও ছাত্রলীগের জগন্নাথ হল শাখার সভাপতি সঞ্জীব ঘটনাস্থলে আসেন। পরে তারা অভিযোগের কোনো সত্যতা না পেয়ে আমড়া বিক্রেতাকে ছেড়ে দেন।

(ঢাকাটাইমস/২৩অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিক্ষা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :