মেসি-রোনালদো ছেলের আলাপন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২৪ অক্টোবর ২০১৭, ০৯:৫৪ | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৭, ০৯:০৬

গেল রাতে লন্ডনের পলেডিয়াম থিয়েটারে জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো ‘দ্য বেস্ট ফিফা ফুটবল অ্যাওয়ার্ড’ অনুষ্ঠান। যেখানে বিশ্বের তারকা-মহাতারকারা তদের পরিবার নিয়ে হাজির হয়। ক্রিস্টিয়ানো রোনালদো সঙ্গে নিয়ে আসেন বান্ধবী এবং ছেলেকে। আর ব্লামসবারি বলরুমে লিওনেল মেসিকে দেখা যায় স্ত্রীর সঙ্গে।

মাঠে মেসি-রোনালদো একে অপরের চরম প্রতিদ্বন্দ্বী। কিন্তু বর্ষসেরার অনুষ্ঠানে তারা যেন পরম বন্ধু। পাশাপাশি বসা থেকে শুরু করে, হাসিমুখে আলাপন এমনকি হাত মেলানোও বাদ ছিল না। তবে সবার নজর কাড়ে একটা মুহূর্ত। যখন মেসির সঙ্গে সাক্ষাৎ করাতে রোনালদো তার ছেলেকে নিয়ে আসেন। আর্জেন্টাইন সুপারস্টার তার হাত বাড়িয়ে দেন রোনালদোর ছেলের দিকে। অনুষ্ঠানে উপস্থিত সবার দৃষ্টি তখন চলে যায় মেসি ও রোনালদোর ছেলের দিকে।

উল্লেখ্য, আর্জেন্টিনার বার্সা স্টার লিওনেল মেসি এবং ব্রাজিলের পিএসজি সেনসেশন নেইমার জুনিয়রকে হারিয়ে টানা দ্বিতীয়বারের মতো ফিফার বর্ষসেরা ফুটবলারের পুরস্কার জিতেছেন রোনালদো।

লন্ডনের পলেডিয়াম থিয়েটারে ‘দ্য বেস্ট ফিফা মেনস প্লেয়ার’ হিসেবে রিয়াল সুপারস্টারের নাম ঘোষণা করেন আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা ও ব্রাজিলিয়ান কিংবদন্তি রোনালদো। এর ফলে পঞ্চমবারের মতো বর্ষসেরার খেতাব জিতলেন রোনালদো। স্পর্শ করলেন এর আগে পাঁচবার বর্ষসেরা হওয়া মেসির রেকর্ড।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত