বরিশালে ৪ পুলিশ সদস্যকে ক্লোজড

ব্যুরো প্রধান, বরিশাল
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৭, ১৮:৪৬

বরিশালের হিজলা থানার এক এসআই, দুই এএসআইসহ চার পুলিশ সদস্যকে ক্লোজড করা হয়েছে। তাদের ইতোমধ্যে থানা থেকে সরিয়ে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। তিনি জানান, প্রশাসনিক কারণে সোমবার রাতে চার পুলিশ সদস্যকে হিজলা থানা থেকে ক্লোজড করা হয়েছে। তাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেছে। অভিযোগগুলো খতিয়ে দেখা হচ্ছে। এজন্য সার্কেল এএসপি কামরুল আহসানকে তদন্তের জন্য নির্দেশও দেয়া হয়েছে। তবে অভিযোগের ধরনের বিষয়ে তিনি বিস্তারিত সবকিছু তদন্ত রিপোর্ট পেয়ে বলবেন বলে জানান। পাশাপাশি তদন্তে সত্যতা পাওয়া গেলে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে তাদের বিরুদ্ধে।

এদিকে থানা পুলিশ সূত্রে জানা গেছে, ক্লোজড হওয়া পুলিশ সদস্যরা হলেন- হিজলা থানার এসআই মো. মহিউদ্দিন, এএসআই সাইফুল ইসলাম ও সরোয়ার বশির এবং কনস্টেবল মাহাতাব।

পুলিশের একটি সূত্রে জানিয়েছে, প্রজনন মৌসুমে মা ইলিশ রক্ষার নিষেধাজ্ঞা চলাকালে ২২ দিনে অসৎ উদ্দেশ্যে জেলেদের আটক করে উৎকোচের বিনিময় ছেড়ে দেয়া, জব্দ করা কারেন্ট জাল বিক্রি করাসহ নানান অভিযোগ উঠেছে ওই চার পুলিশ সদস্যর বিরুদ্ধে। পাশাপাশি গত ১৫ অক্টোবর হিজলা থানার অয়োজনে ওপেন হাউজ ডে অনুষ্ঠানে জেলা প্রত্যাহার হওয়া চার পুলিশ সদস্যের বিরুদ্ধে জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের কাছে স্থানীয়রা নানা অভিযোগ তুলে ধরেন বলে জানা গেছে।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/টিটি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :