শেরপুরে হত্যা মামলায় তিনজনের যাবজ্জীবন

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ অক্টোবর ২০১৭, ২০:৫৬

শেরপুরে চাঞ্চল্যকর নাজিরুল ইসলাম লাজু হত্যা মামলায় তিন ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে অর্থদণ্ড অনাদায়ে আরও ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়েছে। মঙ্গলবার বিকালে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মোহাম্মদ মোছলেহ উদ্দিন ওই রায় ঘোষণা করেন।

দণ্ডিতরা হচ্ছেন- শ্রীবরদী উপজেলার বাহিনখিলা গ্রামের মোস্তফা, ইজারাপাড়া গ্রামের জহুর আলী ও আব্বেস। তবে দণ্ডিতরা সবাই পলাতক রয়েছে। একইসাথে অভিযোগ প্রমাণিত না হওয়ায় আদালত মামলায় হাজির থাকা অপর তিন আসামি নিতু চন্দ্র বর্মন, মোহাম্মদ আলী ও আমিরুল ইসলাম টুক্কুকে বেকসুর খালাস দিয়েছেন।

মামলার পিপি অ্যাডভোকেট ইমাম হোসেন ঠাণ্ডু জানান, ২০১১ সালের ১১ মে শ্রীবরদী উপজেলার দহেরপাড় গ্রামের যুবক নাজিরুল ইসলাম লাজু প্রতিদিনের মতো ইজিবাইক নিয়ে বের হলেও সেদিন রাতে আর বাড়ি ফিরেনি। পরদিন দুপুরে স্থানীয় একটি ব্রিজের পাশের ডোবায় রক্তাক্ত জখম অবস্থায় লাজুর লাশ পাওয়া যায়। ওই ঘটনায় লাজুর দাদা আব্দুল মজিদ বাদী হয়ে মোস্তফা, জহুর আলী ও আব্বেসসহ ছয়জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেন। তদন্ত শেষে শ্রীবরদী থানার এসআই সাইফুল ইসলাম ২০১৩ সালের ৯ এপ্রিল ওই ছয়জনের বিরুদ্ধেই আদালতে অভিযোগপত্র দাখিল করেন। বিচারিক পর্যায়ে বাদী, চিকিৎসক ও তদন্ত কর্মকর্তাসহ আটজন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আদালত ওই রায় ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৪অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :