তরুণদের বিনামূল্যে বাইক চালানো শেখাবে ইয়ামাহা

অটোমোবাইল প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ১৩:৪৭

দেশের তরুণদের বিনামূল্যে মোটরসাইকেল চালানো শেখাবে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ। প্রতিষ্ঠানটির দেশীয় পরিবেশক এসিআই মটরস লিমিটেডের আয়োজনে এই প্রশিক্ষণ পরিচালনা করা হবে। ২৮ অক্টোবর বিজি প্রেস স্পোর্টস অ্যান্ড রিক্রিয়েশন ক্লাবে এই প্রশিক্ষণ চলবে।

এসিআই মটরস লিমিটেড জানিয়েছে, দেশের তরুণ-তরুণীদের মোটরসাইকেল চালানো শেখানোর উদ্যোগ নেয়া হয়েছে। কেননা, অনেকেই মোটরসাইকেল চালাতে না জানার কারণে এটি কিনতে পারছেন না।

এই প্রশিক্ষণটি সবার জন্য উন্মুক্ত। ছেলে ও মেয়েদের আলাদা আলাদাভাবে প্রশিক্ষণ দেয়া হবে। তবে এজন্য আগে থেকেই নিবন্ধন করতে হবে।

প্রশিক্ষণ নিতে চাইলে

আপনি যদি বিনামূল্যে মোটরসাইকেল চালানো শিখতে চান তবে আপনাকে নির্দিষ্ট আবেদন করতে হবে। এজন্য যা যা লাগবে- ১। রেজিস্ট্রেশন এর জন্য জাতীয় পরিচয় পত্রের স্ক্যান কপি, পাসপোর্ট সাইজের ছবি এবং মোবাইল নম্বর ইনবক্স করতে হবে ইয়ামাহা মোটরসাইকেল বাংলাদেশ-এসিআই মটরস লিমিটেড এর অফিসিয়াল ফেইসবুক পেইজে পাঠাতে হবে।

২। ২৬ অক্টোবরের, ২০১৭ রাত ১১টার মধ্যে জাতীয় পরিচয় পত্রের স্ক্যান কপি, পাসপোর্ট সাইজের ছবি এবং মোবাইল নম্বর ইনবক্স করতে হবে।

৩। ২৮ অক্টোবর, ২০১৭ সকাল সাড়ে নয়টার মধ্যে এসিআই সেন্টারে উপস্থিত থাকতে হবে। ঠিকানাঃ ২৪৫, তেজগাঁও ইন্ডাস্ট্রিয়াল এলাকা, ঢাকা-১২০৮, বাংলাদেশ।

যে মাঠে প্রশিক্ষণ চলবে দিনব্যাপী এই প্রশিক্ষণ চলবে বিজি প্রেস গ্রাউন্ডে। ঠিকানা- সাতরাস্তা, শহীদ তাজউদ্দিন আহমেদ এভিনিউ, তেজগাঁও, ঢাকা-১২০৮, বাংলাদেশ।

সময়: সকাল ১০টা থেকে বিকাল ৫টা।

বিস্তারিত জানতে ইয়ামাহা বাংলাদেশের ফেসবুক পেজে ভিজিট করুন।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :