নারায়ণগঞ্জে বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ১৫:৪১

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির প্রতিবাদে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির বের হওয়া মিছিলে লাঠিচার্জ করেছে পুলিশ। মিছিলকারীদের মধ্যে শ্রমিকদলের এক নেতাকে আটক করা হয়েছে। পুলিশের লাঠিচার্জে মিছিলটি পণ্ড হয়ে যায়।

বুধবার (২৫ অক্টোবর) সকাল সাড়ে ১০টায় নারায়ণগঞ্জ প্রেসক্লাবের সামনে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে গ্রেপ্তারি পারোয়ানা জারির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচি পালনের আয়োজন করে নারায়ণগঞ্জ মহানগর বিএনপি।

বিএনপি নেতাকর্মীরা প্রেসক্লাবের সামনে সকাল থেকে জড়ো হতে থাকলে পুলিশ বাধা দেয় এবং নেতাকর্মীদের সরিয়ে দেয়। পুলিশের বাধার পরেও মিছিল করতে চাইলে মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামালের সাথে এসময় পুলিশের ধস্তাধস্তি হয়। পরে পুলিশ লাঠিচার্জ করে। এ সময় শ্রমিকদল নেতা উজ্জল হোসেনকে আটক করে পুলিশ।

এ বিষয়ে নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল বলেন, আমরা সমাবেশ শুরুর আগেই পুলিশ মারমুখি আচরণ শুরু করে। সভা সমাবেশ করা আমাদের গণতান্ত্রিক অধিকার সেখানে এভাবে বাধা দেয়াটা গণতন্ত্রের জন্য দুঃসংবাদ। পুলিশের এই আচরণের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল, সহ-সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর সবুর খান সেন্টু, কাউন্সিলর শওকত হাসেম শকু, অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু, মহানগর বিএনপি নেতা ফারুক হোসেন ও মহানগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আবুল কাউসার আশা প্রমুখ।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন শাহ পারভেজ জানান, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির প্রতিবাদ সমাবেশের অনুমতি নেই। তারা জনগণের জান মালের ক্ষতি সাধনের চেষ্টা করলে পুলিশ মিছিল করতে দেয়নি।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :