পাবনায় ডোবা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ১৬:৫৯

নিখোঁজের একদিন পর পাবনার বেড়া উপজেলার জগন্নাথপুর গ্রামের এক ডোবা থেকে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম রোজিনা খাতুন (১৮)।

বুধবার সকালে শ^শুর বাড়ির পাশের ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

উপজেলার জগন্নাথপুর গ্রামের হাফিজুলের স্ত্রী ও একই গ্রামের জালাল উদ্দিনের মেয়ে ছিল। এ ঘটনায় নিহতের শাশুড়িকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী জানায়, উপজেলার জগন্নাথপুর গ্রামের নিজামউদ্দিনের ছেলে হাফিজুলের সাথে একই গ্রামের জালাল উদ্দিনের মেয়ে রোজিনার প্রায় ৭ মাস আগে বিয়ে হয়। বিয়ের পর থেকেই হাফিজুল ও তার পরিবারের লোকজন যৌতুকের জন্য রোজিনার ওপর শারীরিক ও মানুষিক নির্যাতন চালিয়ে আসছিলো। বুধবার সকালে হাফিজুলের বাড়ির পাশের ডোবায় রোজিনার মৃতদেহ ভাসতে দেখে এলাকাবাসী থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, নিহতের শরীরে আঘাতের চি‎হ্ন রয়েছে। স্থানীয়রা আরো জানান, মঙ্গলবার থেকে রোজিনা নিঁেখাজ ছিলেন। এর পর থেকে তার স্বামী হাফিজুল ও তার বাবা নিজাম উদ্দিন পলাতক রয়েছেন।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফ্ফর হোসেন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যৌতুকের কারণেই রোজিনাকে হত্যা করে মৃতদেহ গুম করার জন্য ডোবায় ফেলে রাখা হয়েছিল। এ ঘটনায় পুলিশ হাফিজুলের মা হাফসা খাতুনকে আটক করেছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :