সিদ্ধিরগঞ্জে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ১৮:৪০

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ৬ষ্ঠ শ্রেণির এক মাদ্রাসা ছাত্রী আত্মহত্যা করেছে বলে খবর পাওয়া গেছে। আত্মহননকারী ওই ছাত্রীর নাম আখি আক্তার (১৩)।

সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ সানারপাড় আনু মিয়ার বাড়িতে বুধবার সকালে এ ঘটনা ঘটে।

ঘটনার পর ওই ছাত্রীর বাবা আলমগীর সিদ্ধিরগঞ্জ সানারপাড় ভাড়া বাসা থেকে লাশ নিয়ে যান বন্দরের কামতাল এলাকায়।

এ বিষয়ে নিহতের বাবা আলমগীর হোসেন আলম জানান, সকাল বেলা মাদ্রাসা না যাওয়ার জন মেয়ে বায়না ধরে। এসময় মাদ্রাসায় যেতে চরধাপ্পর ও গালাগালি করে কাজে বের হয়ে যাই। কিছুক্ষণ ছেলে মামুন ফোন করে জানায় আঁখি ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে আছে। পরে কোন উপায় খুঁজে না পেয়ে লাশ শ^শুরবাড়ি বন্দরের কামতালে নিয়ে আসি। লাশ রেখে দাফন-কাফনের জন্য টাকা ম্যানেজ করতে লাশ রেখেই বাসা থেকে বের হতে হয়েছে।

নিহত ছাত্রীর মামা মাসুম মিয়া জানান, সিদ্ধিরগঞ্জ থানার দক্ষিণ সানারপাড় আনু মিয়ার বাড়িতে বোন জামাতা আলমগীর হোসেন আলম ভাগনে আখি আক্তার ও ভাগিনা মামুনকে নিয়ে ভাড়া থাকেন। ওই ভাড়া বাড়িতে থেকে ভাগিনা-ভাগনি দুইজনই মাদ্রাসায় লেখাপড়া করে।

কামতাল তদন্ত কেন্দ্রর ইনচার্জ ইনপেক্টর মোস্তাফিজুর রহমান জানান, সিদ্ধিরগঞ্জ দক্ষিণ সানারপাড় এলাকায় ভাড়া বাড়িতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী আঁখি গলায় ওড়না দিয়ে ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আতœহত্যা করে। নিহতের বাবা আলমগীর বন্দরের কামতাল এলাকায় নানার বাড়িতে মেয়ের লাশ ফেলে রেখে চলে যায়। পরে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :