সোনারগাঁয়ে পৃথক দুর্ঘটনায় দুই গাড়ি চালক নিহত

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ২১:৪৩

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঢাকা-সিলেট মহাসড়কের কাচপুরে ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের টিপুরদী এলাকায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই গাড়িচালক নিহত হয়েছেন।

বুধবার সকাল ও দুপুরে পৃথক সড়ক দুর্ঘটনার শিকার হয়। নিহতদের লাশ উদ্ধার করে তাদের স্বজনদের কাছে হস্তান্তর করে কাঁচপুর হাইওয়ে পুলিশ।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. কাইয়ুম আলী সরদার জানান, সকাল ৯টার দিকে উপজেলার কাঁচপুর এলাকায় সিনহা গার্মেন্টের সামনে ঢাকা-সিলেট মহাসড়কে অটোবাইকচালক হৃদয়কে একটি যাত্রীবাহী বাস চাপা দেয়। ঘটনাস্থলেই চালক হৃদয় মারা যান। এ সময় বাসচালক সোলেয়মানকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে জনতা। নিহত অটোবাইকচালক হৃদয় ময়মনসিংহ জেলার নান্দাইল থানার ধনারামা কংকরহাটি গ্রামের লোকমান মিয়ার ছেলে। সে কাঁচপুর সেনপাড়া এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করত।

এদিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের উপজেলার টিপরদী এলাকায় বুধবার দুপরে চট্টগ্রাম থেকে ঢাকাগামী একটি মালবাহী ট্রাক যাত্রীবাহী লেগুনাকে পেছন থেকে ধাক্কা মারে। এসময় লেগুনাটিকে কুমিল্লা থেকে ঢাকাগামী তৃষা পরিবহনের আরেকটি বাস লেগুনাটির সামনের দিকে ধাক্কা মারে। এসময় লেগুনাটি দুমরেমুচরে যায়। ঘটনাস্থলেই চালক ফুয়াদ মিয়া মারা যান। এ সময় লেগুনায় থাকা যাত্রী অপুসহ তিনজন আহত হয়েছে। এ ঘটনায়ও এলাকাবাসী ট্রাক চালক আব্দুল হামিদকে আটক করে পুলিশে দেয়। নিহত লেগুনা চালক উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের ছোট সাদিপুর গ্রামের শহিদুল্লাহর ছেলে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :