নারীর দেহ তল্লাশিতে পুরুষ পুলিশ!

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৫ অক্টোবর ২০১৭, ২২:১৪

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার লুধুয়ায় মহিলা যাত্রীর দেহ তল্লাশি নিয়ে তুলকালাম ঘটনার সৃষ্টি হয়েছে। বুধবার কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের লুধুয়া এলাকায় এ ঘটনা ঘটে। এসময় আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে এলাকাবাসী।

তবে পুলিশের দাবি, মাদক বিক্রেতার দেহ তল্লাশি করতে গেলে তাদের লোকজন হাঙ্গামার সৃষ্টি করে।

স্থানীয়রা জানায়, দুপুরে কুমিল্লা থেকে নোয়াখালীগামী উপকূল পরিবহনের একটি বাসকে পুলিশ তল্লাশির জন্য থামায়। এসআই কুতুব উদ্দিনের নেতৃত্বে পুলিশ সদস্যরা বাসে প্রবেশ করে যাত্রীদের তল্লাশি চালায়। একপর্যায়ে পুলিশ এক নারী যাত্রীকে পাশের রাইস মিলের ভেতরে নিয়ে যায়। সেখানে তল্লাশির নামে নারী শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠে ওই পুলিশ সদস্যের বিরুদ্ধে। এক পর্যায়ে ওই নারী চিৎকার করলে স্থানীয়রা তাকে উদ্ধার করে। এনিয়ে এলাকাবাসীর সাথে পুলিশের সংঘর্ষ বাঁধে। এতে কয়েকজন পুলিশ সদস্য আহত হয়।

স্থানীয় আদ্রা দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সভাপতি জুলিয়াস বলেন, দেহ তল্লাশির নামে নারী যাত্রীর শ্লীলতাহানির চেষ্টার অভিযোগ উঠে পুলিশের বিরুদ্ধে। এ নিয়ে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে।

পরে মনোহরগঞ্জ থানার ওসি শামসুজ্জামান এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন।

তল্লাশির নামে নারীর শ্লীলতাহানির বিষয়টি অস্বীকার করে মনোহরগঞ্জ থানার ওসি শামসুজ্জামান জানান, কুমিল্লা থেকে নোয়াখালীগামী উপকূল বাসটিকে পুলিশ তল্লাশির জন্য থামায়। মাদক আটকে পুলিশ চেক তো করতে হবে। চেক না করে পুলিশ মুখে বললে পাচারকারী তো আর মাদক বের করবে না।

তিনি বলেন, একজন নারী যাত্রীকে মাদক বিক্রেতা হিসেবে সন্দেহ হলে পুলিশ তার দেহ তল্লাশি করতে গেলে এলাকার কিছু যুবক পুলিশের সাথে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

(ঢাকাটাইমস/২৫অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :