কুমিল্লায় গৃহবধূকে পুড়িয়ে হত্যায় অভিযুক্তদের গ্রেপ্তার দাবি

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৬ অক্টোবর ২০১৭, ১৬:৪১

কুমিল্লায় যৌতুকের দায়ে গৃহবধূ রোজিনা আক্তরের হাত-পা বেঁধে গায়ে অকটেন ঢেলে দরজা আটকে পুড়িয়ে হত্যায় অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে তার পরিবার ও স্বজনরা।

বৃহস্পতিবার নগরীর কান্দিরপাড় পূবালী চত্বরে বন্ধু মহল নামে একটি সংগঠনের ব্যানারে মানববন্ধন করে পরিবার, স্বজন ও সংগঠনের সদস্যরা।

মানববন্ধনে গৃহবধূ রোজিনা আক্তরের স্বামী সাজ্জাদ হোসেনসহ মামলায় অভিযুক্তদের গ্রেপ্তার ও ফাঁসির দাবি জানায় তারা।

গত ১৬ অক্টোবর রাতে যৌতুকের দায়ে স্বামী সাজ্জাদ হোসেন, শ্বশুর, শাশুড়ি ও দেবর মিলে রোজিনার হাত-পা বেঁধে গায়ে অকটেন ঢেলে দরজা আটকে পুড়িয়ে মারার চেষ্টা করে। পরে দগ্ধ রোজিনা আক্তার পরদিন সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়। এরপর রোজিনার বাবা আবদুস ছালাম মিয়া অভিযুক্ত স্বামী সাজ্জাদকে প্রধান আসামি করে শ্বশুর, শাশুড়ি ও দেবরের নাম উল্লেখ করে কুমিল্লা কোতয়ালি মডেল থানায় হত্যা মামলা করেন। ওই মামলায় এখন পর্যন্ত কোন আসামি গ্রেপ্তার না হওয়ায় মানববন্ধন করে তারা।

মানববন্ধনে নিহত রোজিনা আক্তারের মা রেহানা আক্তার জানান, আমার মেয়ে যৌতুকের বলি হয়েছে। তাদের দাবিকৃত যৌতুকের সব টাকা না দিতে পারার অপরাধে আমার মেয়েকে গায়ে অকটেন ঢেলে পুড়িয়ে হত্যা করেছে। আমি হত্যাকারীদের বিচার চাই। আর যেন কোন মায়ের সন্তান যৌতুকের বলি না হয়ে পুড়ে মারা না যায়।

নিহত রোজিনা কুমিল্লা নগরীর রেইসকোর্স এলাকার আবদুস সালামের মেয়ে। তাদের গ্রামের বাড়ি জেলার মুরাদনগর রাজা চাপিতলা। অভিযুক্ত স্বামী সাজ্জাদ হোসেন কুমিল্লা সদর উপজেলার দুর্গাপুর ইতালি মার্কেট এলাকার গিয়াস উদ্দিনের ছেলে।

(ঢাকাটাইমস/২৬অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :