পুলিশি বাধায় যুবদলের শোভাযাত্রা পণ্ড

চুয়াডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৭, ১৫:২৪

পুলিশি বাধার কারণে চুয়াডাঙ্গায় জেলা যুবদলের নেতাকর্মীরা দলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর শোভাযাত্রা বের করতে পারেননি। শুক্রবার বেলা ১১টায় শহরের কেদারগঞ্জস্থ জেলা বিএনপির কার্যালয় থেকে শোভাযাত্রা বের করার চেষ্টা করলে পুলিশ শোভাযাত্রায় বাধা দেয়। এ সময় যুবদলের নেতাকর্মীদের সাথে পুলিশের কয়েক দফা ধস্তাধস্তির ঘটনা ঘটে।

পরে পুলিশি বাধার কারণে শোভাযাত্রা বের করতে না পেরে দলীয় কার্যালয়ের সামনেই পুলিশি বেষ্টনির মধ্যে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতাকর্মীরা।

এ সময় প্রধান অতিখির বক্তব্যে জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস বলেন, বর্তমান সরকার বাকশালকেও হার মানিয়েছে। এই সরকারের আমলে মানুষের বাক স্বাধীনতা নেই।

ষোড়শ সংশোধনীর রায় নিয়ে অহিদুল ইসলাম বিশ্বাস বলেন, এই সরকার বিচার বিভাগের স্বাধীনতা ধ্বংস করেছে। ষোড়শ সংশোধনীর রায় সরকারের বিপক্ষে যাওয়ায় জোরপূর্বক প্রধান বিচারপতিকে ছুটিতে পাঠিয়েছে।

সমাবেশে আরো বক্তব্য দেন- সদর উপজেলা বিএনপির সভাপতি এমএম শাহাজার মুকুল, জেলা যুবদলের আহ্বায়ক খালিদ মাহমুদ মিল্টন সদস্য সচিব সাইফুর রশিদ ঝন্টু।

এর আগে দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শহরের কেদারগঞ্জস্থ জেলা বিএনপির কার্যালয়ে সকাল ৭টায় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর থেকে শহরের বিভিন্ন প্রান্ত থেকে যুবদলের নেতাকর্মীরা দলীয় কার্যালয়ে ভিড় জমাতে থাকে।

সকাল ৯টায় দলীয় কার্যালয়ে ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির আহ্বায়ক অহিদুল ইসলাম বিশ্বাস। এ সময় তার সাথে ছিলেন জেলা যুবদলের আহ্বায়ক খালিদ মাহমুদ মিল্টন ও সদস্য সচিব সাইফুর রশিদ ঝন্টুসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা।

কেক কাটা পর্ব শেষে ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি পালন করা হয়। এ সময় যুবদলের অর্ধশতাধিক নেতাকর্মী স্বেচ্ছায় রক্তদান করেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :