গাজীপুরে আ.লীগের নতুন কমিটি, প্রতিবাদে সংবাদ সম্মেলন

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৭, ১৫:৫৫

গাজীপুর সদর উপজেলা আওয়ামী লীগের নতুন কমিটি মনগড়া এবং সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থী আখ্যা দিয়ে ঘোষিত কমিটির কার্যক্রম বন্ধ, বাতিল এবং যথাযথ প্রক্রিয়ায় নতুন কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে গাজীপুর প্রেসক্লাব মিলনায়তনে স্থানীয় বাড়িয়া ইউনিয়ন শাখা আওয়ামী লীগের উদ্যোগে এ সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

সম্মেলনে সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল বাতেন মোল্লা, বাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ সহ-সভাপতি জর্জ মিয়া, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমান উল্লাহ, বাড়িয়া ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান শুক্কুরসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

লিখিত সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান আক্তারুজ্জামান শুক্কুর অভিযোগ করেন, গত ২৩ অক্টোবর সদর উপজেলা আওয়ামী লীগের যে কমিটি গঠন করা হয়েছে তা মনগড়া এবং সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থী। জনবিচ্ছিন্ন, বদরাগী, হিন্দুদের জমি দখলকারী ব্যক্তিকে এ কমিটির সাধারণ সম্পাদক করা হয়েছে। এমন নেতাকে তৃণমূল নেতাকর্মীরা প্রত্যাখ্যান করেছে দাবি করে সংবাদ সম্মেলনে তিনি বলেন, বিতর্কিত এ কমিটি আগামী ২৮ তারিখে জেলা কমিটির সভায় বাতিল করা না হলে তৃণমূল নেতাকর্মীদের নিয়ে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে।

এসময় গাজীপুর প্রেসক্লাবে সভাপতি এনামুল হক, সাধারণ সম্পাদক এম নজরুল ইসলামসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সংবাদ কর্মীরা উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :