রাজবাড়ীতে নদীতে ডুবে দুই জেলের মৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৭, ১৭:০৮

রাজবাড়ীতে নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা ডুবে ও জালে জড়িয়ে দুই জেলের সলিল সমাধি হয়েছে।

শুক্রবার দুপুরে রাজবাড়ীর কালুখালী উপজেলায় রতনদিয়া ইউপির সাদার চড় এলাকার পদ্মা নদীতে ডুবে মারা যান পাবনা জেলার সুজানগর থানার মালিফা গ্রামের সাজাহান আলীর ছেলে নিফাজ (১৮)। আর গত বুধবার চিত্রা নদীতে ডুবে মারা যান কাদিম নারুয়া ইউনিয়নের ছোট হিজলী গ্রামের শহিদ মল্লিকের ছেলে কাদিম মল্লিক (২৭)।

রাজবাড়ীর কালিকাপুর ই্উনিয়নের ২নং ওয়ার্ড সদস্য বিল্লাল হোসেন জানান, শুক্রবার দুপুরে রাজবাড়ীর কালুখালী উপজেলায় রতনদিয়া ইউপির সাদার চড় এলাকার পদ্মা নদীতে ডুবে নিফাজ মারা গেছে। স্থানীয়রা ওই জেলের লাশ উদ্ধার করতে পারেনি।

কালুখালী সাদার চড় এলাকার মৎস্যজীবি বিল্লাল হোসেন জানান, শুক্রবার সকাল ১১ টায় সুজানগরের মৎস্যজীবী নিফাজ কালুখালীর সাদার চড় এলাকার পদ্মা নদীতে মাছ ধরতে যান। এসময় নদীতে ঢেউ উঠলে নিফাজ নৌকা থেকে নদীতে পরে ডুবে যান। তিনি ও অন্যরা শত চেষ্টা করেও লাশটি খুঁজে পাননি। পরে জেলা ফায়ার সার্ভিস ও ডুবুরি দল দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে তার উদ্বার করতে পারে নাই।

অপরদিকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলায় চিত্রা নদীতে মাছ ধরতে গিয়ে জালে জড়িয়ে পানিতে ডুবে কাদিম মল্লিক মারা যান। গত বুধবার উপজেলার নারুয়া ইউনিয়নের গড়াই নদীর শাখা চিত্রা নদীতে এ দুর্ঘটনা ঘটে। কাদিম নারুয়া ইউনিয়নের ছোট হিজলী গ্রামের শহিদ মল্লিকের ছেলে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গত বুধবার দুপুরে গড়াই নদীর একাংশে শাখা চিত্রা নদীতে খেপলা জাল দিয়ে মাছ ধরতে যান কাদিম। এ সময় অসাবধবমতায় মাছ ধরতে নদীতে খেপলা দিতে গিয়ে তিনি জালে জড়িয়ে পানিতে পড়ে ডুবে যান। অনেক চেষ্টার পরও উঠতে না পেরে তিনি পানিতে ডুবে যান। পরে স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে তাকে উদ্ধার করে স্থানীয় নারুয়া বাজারে চিকিৎসকের কাছে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :