বোয়ালমারীতে কৃষক লীগ কেন্দ্রীয় সহ-সভাপতি দোলনের গণসংযোগ

আলফাডাঙ্গা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৭ অক্টোবর ২০১৭, ২৩:০৭ | প্রকাশিত : ২৭ অক্টোবর ২০১৭, ১৭:১৮

বর্তমান সরকারের উন্নয়নের প্রচারের জন্য গণসংযোগ করেছেন কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি আরিফুর রহমান দোলন। ফরিদপুর-১ আসনের বোয়ালমারী ও আলফাডাঙ্গা উপজেলার বিভিন্ন গ্রাম ও বাজার ঘুরে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। এসময় তিনি বর্তমান সরকারের উন্নয়ন কাজের তথ্য তুলে ধরেন।

শুক্রবার বেলা ১১টা থেকে আরিফুর রহমান দোলন স্থানীয় আওয়ামী লীগ, কৃষকলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ নেতাদের সঙ্গে নিয়ে গণসংযোগে নামেন।        

এ সময় তিনি বোয়ালমারী উপজেলার বনমালীপুর, সহস্রাইল, কাটাগর, সুরযোগ, মুরাবাজার, তেঁতুলিয়া, রূপাপাত কালিনগর বাজার, ভাবখণ্ড, তামার হাজি বাজার, বড় গাঁ ও ভাটাপাড়া বাজারে গণসংযোগ করেন।

এ ছাড়াও আলফাডাঙ্গা উপজেলার জয়দেবপুর, শিরগেরাম, গড়ানিয়া, শোলমারি, শিয়ালদি, হেলেঞ্চা বাজারে স্থানীয় ব্যবসায়ী ও সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। তাদের খোঁজখবর নেন। এ সময় তিনি পদ্মা সেতুসহ বর্তমান সরকারের উন্নয়ন কাজের তথ্য প্রচার করেন। 

আলফাডাঙ্গা, বোয়ালমারী ও মধুখালী উপজেলার অবকাঠামোগ, শিক্ষা, স্বাস্থ্য, যোগাযোগব্যবস্থাসহ সার্বিক উন্নয়নে দীর্ঘদিন ধরে কাজ করছেন আরিফুর রহমান দোলন। নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও তিনি সাধারণ মানুষের কল্যাণে নিরন্তর কাজ করে যাচ্ছেন। স্থানীয় জনগণ আগামী জাতীয় সংসদ নির্বাচনে কৃষক লীগের কেন্দ্রীয় সহ-সভাপতি দোলনকে নৌকার প্রার্থী হিসেবে দেখতে চায়।

গণসংযোগ আরও উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদ সদস্য শেখ শহীদুল ইসলাম, কৃষক লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য শেখ শওকত আহমদ, বোয়ালমারী উপজেলা আওয়ামী লীগ নেতা মো. লিটন মৃধা, ফরিদপুর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ইনামুল হাসান প্রমুখ।

প্রসঙ্গত, আরিফুর রহমান দোলন নিয়মিত এলাকায় যাচ্ছেন এবং তিন উপজেলায় গণসংযোগ করছেন।

(ঢাকাটাইমস/২৭অক্টোবর/এইচএফ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত