রংপুরে চাঞ্চল্যকর তিন হত্যাকাণ্ডে সম্পূরক অভিযোগপত্র

রংপুর ব্যুরো প্রধান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৮ অক্টোবর ২০১৭, ১৯:২৯

রংপুরের কাউনিয়ায় জাপানি নাগরিক হোসি কোনিও এবং একই উপজেলার মাজারের খামেদ রহমত আলী ও গাইবান্ধার ডা. দীপ্ত হত্যা মামলায় বগুড়ায় র‌্যাবের হাতে গ্রেপ্তার জেএমবি কিলিং মিশনের সদস্য মোহাদ্দেছ আলী ওরফে দর্জি ওরফে বিজয়ের বিরুদ্ধে সম্পূরক অভিযোগপত্র দেয়া হবে বলে জানিয়েছেন রংপুর রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক।

শনিবার দুপুরে পুলিশ লাইন স্কুল অ্যান্ড মাঠে কমিউনিটি পলিশ ডে উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

রংপুর জেলা পুলিশ ও কমিউনিটি পুলিশিং সমন্বয় কমিটি আয়োজিত এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন পুলিশ হেডকোয়ার্টারের অতিরিক্ত আইজি মহসিন হোসেন এনডিসি এতে প্রধান অতিথির বক্তব্য দেন। সভাপতিত্ব করেন পুলিশ সুপার মিজানুর রহমান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে ডিআইজি বলেন, ওই তিনটি চাঞ্চল্যকর মামলায় বিজয়ের কোনো পরিচয় না পাওয়ায় তাকে চার্জশিট থেকে বাদ দেয়া হয়েছিল। গত ১৯ অক্টোবর বগুড়ার শাহজাহানপুরের ডেমাজানী ইউনিয়নের কামারপাড়া থেকে র‌্যাব তাকে গ্রেপ্তার করে। তাকে আদালতে নেয়া হলে সে এই তিনটি হত্যায় সরাসরি অংশ নেয়ার কথা স্বীকার করে। এখন এই তিনটি হত্যা মামলায় আমরা তার বিরুদ্ধে সাপলিমেন্টারি চার্জশিট দেব।

পুলিশ কর্মকর্তা জানান, গাইবান্ধায় ডা. দীপ্ত হত্যা মামলায় তাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে। এর মাধ্যমে জেএমবির উত্তরাঞ্চলের কর্মকাণ্ড সম্পর্কে আরও অনেক কিছু জানা যাবে।

(ঢাকাটাইমস/২৮অক্টোবর/আরআই/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :