পাকুন্দিয়ায় একই স্থানে আ.লীগের দুই পক্ষের সভা, উত্তেজনা

পাকুন্দিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৭, ১৫:৪৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় একই স্থানে আওয়ামী লীগের দুই পক্ষের সভা নিয়ে উত্তেজনা বিরাজ করছে। গত দুই দিন ধরে পৌরসদর বাজারে উভয় পক্ষের পাল্টাপাল্টি বিক্ষোভ মিছিলে উত্তাল হয়ে ওঠেছে পাকুন্দিয়া। এ নিয়ে যেকোনো সময় বড় ধরনের গোলযোগের আশঙ্কা করছেন স্থানীয়রা।

জানা গেছে, ৩০ অক্টোবর সোমবার বিকাল ৩টায় পৌরসদর ঈদগাহ্ মাঠে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. রফিকুল ইসলাম রেনুর পূর্বঘোষিত জনসভার কথা ছিল। কিন্তু গত ২৮ অক্টোবর শনিবার বিকালে উপজেলা ও পৌর যুবলীগ এবং উপজেলা ছাত্রলীগের আয়োজনে একই স্থানে একই সময়ে জরুরি সভা আহ্বান করে মাইকে প্রচার হলে উত্তেজনা ছড়িয়ে পড়ে উভয় শিবিরে। শনিবার বিকাল থেকে উভয় পক্ষের পাল্টাপাল্টি মিছিলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের মধ্যে উত্তেজনা বিরাজ করছে। রবিবার সকালে উপজেলা চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম রেনুর নেতৃত্বে সভাকে সফল করার লক্ষ্যে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। এর ঘণ্টা দুয়েক পরে যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের সভাকে সফল করার লক্ষ্যে পাল্টা একটি মিছিল বের হয়। এতে নেতৃত্ব দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক মোতায়েম হোসেন স্বপন, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক, পাকুন্দিয়া ডিগ্রি কলেজের সাবেক ভিপি আবদুল হাকিম, ফরিদ উদ্দিন, উপজেলা যুবলীগের আহ্বায়ক হেলাল উদ্দিন, যুগ্ম আহ্বায়ক একরাম হোসেন টিপু, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোহাম্মদ এখলাছ উদ্দিন, পৌর যুবলীগের আহ্বায়ক নাজমুল হক দেওয়ান ও যুগ্ম আহ্বায়ক মো.রুবেল মিয়া প্রমুখ।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সামসুদ্দীন ঢাকাটাইমসকে জানান, উভয়পক্ষের পাল্টাপাল্টি কর্মসূচিকে ঘিরে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নজরদারি বাড়ানো হয়েছে। এছাড়াও অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :