ফারুকীর ছবিতে এবার বাজরঙ্গি ভাইজানের নওয়াজ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৭, ১৫:৫৬

ব্যতিক্রম ধারার চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীর ছবিতে বলিউড-টালিউডের অভিনেতা-অভিনেত্রী এখন নিয়মিত শিল্পী। এবার তার ছবিতে কাজ করবেন বলিউডের ‘বাজরঙ্গি ভাইজান’ ছবির নওয়াজুদ্দীন সিদ্দিকী। বলিউডের দাবাং তারকা সালমান খানের এই ছবিতে সাংবাদিকের ভূমিকায় নওয়াজের অভিনয় বিপুলভাবে প্রশংসিত চলচ্চিত্রমোদীদের কাছে।

সম্প্রতি আনন্দবাজার পত্রিকাকে দেয়া এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন ফারুকী। তার আলোচিত ‘ডুব’ ছবির মুক্তি উপলক্ষে সাক্ষাৎকারটি নেয় পত্রিকাটি।

মোস্তফা সরয়ার ফারুকীর ‘ডুব’ ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন বলিউডের নামি অভিনেতা ও প্রযোজক ইরফান খান। ছবিতে আছেন টালিউডের অভিনয় শিল্পীরাও।

এর পরের ছবিতে কার সঙ্গে কাজ করবেন ফারুকী? আনন্দবাজারকে ফারুকী বলেন, ‘এর পরের ছবিতে আমি কাজ করব প্যালেস্টাইনের অভিনেতা ইয়াদ হুরানির সঙ্গে।’ এই ছবিতে স্ত্রী নুসরাত ইমরোজ তিশাও থাকবেন বলে জানান তিনি। ছবিটির সম্ভাব্য নাম ‘শনিবার বিকেলবেলা’ অথবা ‘স্যাটারডে আফ্টারনুন’। ডিসেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হবে বলে জানান তিনি।

এরপর? ফারুকী বলেন, ‘এর পরের ছবিতে আমি কাজ করব বলিউডের জনপ্রিয় অভিনেতা নওয়াজুদ্দীন সিদ্দিকীর সঙ্গে। ছবিটির নাম হবে ‘নো ল্যান্ডস ম্যান’।’ শুধু এই দুই অভিনেতাই নন, ভবিষ্যতে তিনি নানা দেশের অভিনেতা-অভিনেত্রীদের সঙ্গেও কাজ করবেন বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/এএইচ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :