শাকিব খানের বিরুদ্ধে অটোচালকের প্রতারণা মামলা

হবিগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৯ অক্টোবর ২০১৭, ১৯:৩৫ | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৭, ১৯:২৮

প্রতারণা ও মানহানির অভিযোগে ঢাকাই ছবির নায়ক শাকিব খানের বিরুদ্ধে হবিগঞ্জে মামলা দায়ের করা হয়েছে। একই মামলায় “রাজনীতি” সিনেমার পরিচালক বুলবুল বিশ্বাস ও প্রযোজক আশফাক আহমদকেও আসামি করা হয়েছে।

আজ রবিবার হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সম্পা জাহানের

আদালতে মামলাটি করেন বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের সিএনজি অটোরিকশাচালক ইজাজুল মিয়া।

অভিযোগ থেকে জানা যায়, প্রায় ২ ঘণ্টা ১৬ মিনিট ১১ সেকেন্ডব্যাপ্তির রাজনীতি সিনেমার ২৬ মিনিট ১২ সেকেন্ড সময়ে শাকিব খানের সঙ্গে নায়িকা অপু বিশ্বাসের ডায়ালগে শাকিব খান তার ফোন নাম্বার হিসেবে ০১৭১৫-২৯৫২২৬ নাম্বারটি উল্লেখ করেন। তবে প্রকৃতপক্ষে গ্রামীণফোনের এই সংযোগ নাম্বারটির মালিক হচ্ছেন হবিগঞ্জের বানিয়াচং উপজেলার যাত্রাপাশা গ্রামের ইজাজুল মিয়া। এদিকে সিনেমায় এই নাম্বার দেয়ার পর ইজাজুলের নাম্বারে অসংখ্য ফোন আসতে থাকে। তাদের বেশিরভাগই মেয়েদের নাম্বার।

এ ছাড়া শাকিব খান মনে করে খুলনা থেকে এক গৃহকর্মী চলে আসেন বানিয়াচংয়ে ইজাজুলের বাড়িতে। এ ধরনের বিভিন্ন বিব্রতকর ঘটনায় ১ সন্তানের জনক ইজাজুলের সংসার ভাঙার উপক্রম হয়। এ অবস্থায় অনুমতি ছাড়া সিনেমায় মোবাইল নাম্বার ব্যবহার এবং তা প্রচারের ঘটনায় প্রতারণা ও ৫০ লাখ টাকার মানহানির মামলা করা হয়। ম্যাজিস্ট্রেট সম্পা জাহান মামলাটি গ্রহণ করে পরবর্তী আদেশ দেয়া হবে বলে জানান।

এ ব্যাপারে মামলার আইনজীবী অ্যাডভোকেট এম এ মজিদ জানান, কারো অনুমতি ছাড়া ব্যক্তিগত মোবাইল ফোন নাম্বার প্রচার করা একটি প্রতারণা। মোবাইল নাম্বারটি ব্যাপকভাবে প্রচারিত হওয়ায় বাদীর দিনের অধিকাংশ সময় ব্যয় হয় মোবাইল ফোন রিসিভ করে। তাতে বাদী আর্থিকভাব ক্ষতিগ্রস্ত হচ্ছেন। আমরা মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত রাজনীতি সিনেমা প্রচার বন্ধের আবেদন জানিয়েছি। একই সঙ্গে প্রতারণা ও মানহানি করায় আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের আবেদন করেছি।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :