শিক্ষাবিদ ড. হান্নান ফিরোজ আর নেই, এলাকায় শোক

ঝালকাঠি প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৯ অক্টোবর ২০১৭, ২০:৩২

স্টামফোর্ড ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক বাংলাদেশ সময়ের সম্পাদক প্রফেসর ড. এম. এ. হান্নান ফিরোজ হৃদ রোগে আক্রান্ত হয়ে রবিবার ভোরে ঢাকার ইবনেসিনা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তিনি স্ত্রী ও দুই মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।

তিনি রাজাপুর উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান ও বড়ইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহ আলম মন্টুর বড় ভাই।

রবিবার দুপুরে তার প্রথম জানাজা ধানমন্ডি ইদগাহ মাঠে, স্টামফোর্ড ইউনিভার্সিটি সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এবং সোমবার বেলা সাড়ে ১১টায় তার নিজ গ্রামের বড়ইয়া ডিগ্রি কলেজ মাঠে দ্বিতীয় জানাজা শেষে রায়ের বাজার শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধ সংলগ্ন কবরস্থানে দাফন করা হবে।

তার মৃত্যুতে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য বজলুল হক (বিএইচ) হারুন, বাংলাদেশ সফম্বল সাংবাদিক ফোরামের সাংগঠনিক সম্পাদক এস এম রেজাউল করিম, বাংলাদেশ আওয়ামী লীগ, বিএনপি, জাতীয় পার্টি ও জাসদ ইনু ঝালকাঠি জেলা শাখা, বিএমএসএফ ঝালকাঠি জেলা, রাজাপুর সাংবাদিক ক্লাবের প্রতিষ্ঠাতা রহিম রেজা, বড়ইয়া বিশ্ববিদ্যালয় কলেজ, ঝালকাঠি পলিটেনিক ছাত্র কল্যাণ ফোরামের সভাপতি এইচ এম গিয়াস উদ্দীনসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক সংগঠনসহ বিভিন্ন মহল শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

(ঢাকাটাইমস/২৯অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :