‘ডুব’ দেখে মুগ্ধ কলকাতার অরিন্দম

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ৩০ অক্টোবর ২০১৭, ১১:৩০ | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৭, ১০:৪৬

মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত সদ্য মুক্তিপ্রাপ্ত ‘ডুব’ ছবি নিয়ে উচ্ছ্বাস প্রকাশ করেছেন কলকাতার অভিনেতা ও প্রযোজক অরিন্দম শীল। মুক্তির পরদিন ২৮ অক্টোবর ছবিটি দেখে ফেলেছেন তিনি। দেখেই ছবির প্রেমে পড়ে গেছেন তিনি। অভিনেতার হৃদয় ছুঁয়ে গেছে এর কাহিনি। গতকাল ফেসবুকে লম্বা এক স্ট্যাটাস দিয়ে সেই কথাই শেয়ার করেছেন ওপার বাংলার এ তারকা।

স্ট্যাটাসে অরিন্দম লিখেছেন, ‘কাল রাতে ‘ডুব’ সিনেমাটা দেখলাম স্টার সিনেপ্লেক্সে হল ভরা দর্শকের সাথে। ছবিটা আমার হৃদয়কে স্পর্শ করেছে। সিনেমা সব সময় দেখা উচিত খোলা হৃদয় এবং মন নিয়ে। ছবিটা যখন দেখছিলাম এটা কারো জীবনের সাথে মিললো কিংবা মিললো না সেটা কখনই গুরুত্বপূর্ণ হয়ে ওঠেনি। আমি জীবন দেখছিলাম। একটা সিনেমা দেখছিলাম। যে সিনেমায় অজস্র ছোট ছোট মুহূর্ত আছে। আমি একটা ছবি দেখছিলাম যেটা দেখে ইরানী ছবি দ্বারা অনুপ্রাণিত মনে হয়েছে। যেই ছবিটার দারুন একটা ব্যাকগ্রাউন্ড স্কোর আছে। দারুন ক্যামেরার কাজ আছে। অসাধারন সব সিনেমাটিক ফ্রেম আছে। সব মিলিয়ে দারুন একটা প্রোডাকশন ডিজাইন আছে।’

তিনি আরও লেখেন, ‘আমি মনে করি এই ছবিটা বাংলাদেশের সিনেমার জন্য খুবই গুরুত্বপূর্ন। কারণ এই ছবিটা বাংলাদেশের সিনেমাকে কয়েক ধাপ উপরে নিয়ে গেছে। মোস্তফা সরয়ার ফারুকী বাংলাদেশের সিনেমাকে পৃথিবীর মানচিত্রে উপস্থাপন করেছে। তাকে আমি কুর্নিশ জানাই। বাংলাদেশের মানুষ এই ফিল্ম মেকারকে তার প্রাপ্য জায়গাটা তাদের হৃদয়ে দিবে এটাই আমি প্রত্যাশা করি। তিশা, ইরফান,পার্নো দারুন অভিনয় করেছে। ইরফানের দারুণ অভিনয়ের কাছে তার ডায়ালগটির প্রশ্ন আমার কাছে কম গুরুত্বপূর্ণ হয়ে পড়েছে।’

গত ২৭ অক্টোবর শুক্রবার বাংলাদেশসহ তিনটি দেশের ৮১টি হলে মুক্তি পেয়েছে ফারুকী আলোচিত ‘ডুব’। অন্য দুটি দেশ হচ্ছে ভারত ও অস্ট্রেলিয়া। এর মধ্যে বাংলাদেশের ৩৯টি, ভারতের ৩৪টি এবং অস্ট্রেলিয়ার ৮ টি হলে দেখানো হচ্ছে ছবিটি।

ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া এবং কলকাতার এসকে মুভিজ। এছাড়া সহ-প্রযোজক হিসেবে রয়েছেন বলিউড অভিনেতা ইরফান খান। ছবিটির কেন্দ্রীয় চরিত্রে তিনি অভিনয়ও করেছেন। ছবির বিভিন্ন চরিত্রে আরও আছেন কলকাতার নায়িকা পার্নো মিত্র, বাংলাদেশের নুসরাত ইমরোজ তিশা ও রোকেয়া প্রাচী।

ঢাকাটাইমস/৩০অক্টোবর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :