চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত

চাঁদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ অক্টোবর ২০১৭, ২০:১২

চাঁদপুরে পৃথক সড়ক দুর্ঘনায় দুইজন নিহত হয়েছে। সোমবার সন্ধ্যায় ফরিদগঞ্জ উপজেলার চতুরা ও চাঁদপুর-কমিল্লা আঞ্চলিক মহাসড়কের বাবুরহাট ফিলিং স্টেশনের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন-মুক্তিযোদ্বা সুভাষ মজুমদার ও সিএনজিচালক আনোয়ার হোসেন গাজী।

পুলিশ জানিয়েছে, ফরিদগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় সুভাষ মজুমদার নামের এক বৃদ্ধ নিহত হয়েছে। বৃদ্ধ ওই উপজেলার পশ্চিম বড়ালি গ্রামের খিতিস চন্দ্র মজুমদারের ছেলে।

নিহতের ছেলে পাপন মজুমদার জানান, সন্ধ্যায় তার বাবা বাইসাইকেল চালিয়ে ফরিদগঞ্জ থেকে বাড়িতে আসছিলেন। কামিনি ডাক্তারের পুলের কাছে এলে একটি সিএনজি স্কুটার তার সাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে যান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে ফরিদগঞ্জ চতুরা হাসপাতালে নেয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেয়ার পর তিনি মারা যান।

অপরদিকে চাঁদপুর-কুমিল্লা মহাসড়কে বাসের ধাক্কায় আনোয়ার গাজী নামের এক সিএনজিচালক নিহত হয়েছেন। তিনি সদর উপজেলার আশিকাটি ইউনিয়নের হাপানিয়া গ্রামের সেকান্দর গাজীর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবুরহাট ফিলিং স্টেশনের সামনে বোগদাদ পরিবহনের একটি বাস স্কুটারটিকে চাপ দেয়। এতে স্কুটারটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে ছিটকে পড়ে। এতে চালক আনোয়ার হোসেন নিহত হয়।

(ঢাকাটাইমস/৩০অক্টোবর/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :