মোবাইল ফোনে ধর্ষণের দৃশ্য ধারণে থানায় মামলা

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৭, ১৬:১৯

গাজীপুরের শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকায় ধর্ষণ ও ধর্ষণের চিত্র মোবাইল ধারণের অভিযোগে দুই যুবকের বিরুদ্ধে শ্রীপুর থানায় মামলা করা হয়েছে।

২৫ অক্টোবর সন্ধ্যায় কারখানার শ্রমিক (১৭) বাদী হয়ে শ্রীপুর থানায় টেপিরবাড়ী গ্রামের রুবেল ও রায়হান নামে দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ দিলে পাঁচদিন পর সোমবার রাতে মামলা হয়।

চাঁপাইনবাবগঞ্জ জেলার বাসিন্দা কারখানা শ্রমিক শ্রীপুর উপজেলার টেপিরবাড়ী এলাকায় খালাত বোনের বাড়িতে থেকে স্থানীয় একটি সিরামিক কারখানায় কাজ করেন।

ধর্ষণের শিকার কিশোরীর স্বজনেরা জানান, আট মাস আগে কারখানায় যাওয়া-আসার পথে কিশোরীর সাথে স্থানীয় রুবেলের পরিচয় ঘটে। পরে কারখানায় যাওয়া-আসার পথে বিভিন্ন সময় রুবেল তাকে আপত্তিকর কথাবার্তা ও কুপ্রস্তাব দিত। এক পর্যায়ে তাকে প্রেমের ফাঁদে ফেলে গত ৮ সেপ্টেম্বর বেলা সোয়া ১১টার দিকে তাকে অজ্ঞাত স্থানে নিয়ে একটি ঘরের ভেতর তার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে রুবেল কৌশলে ওই ঘটনার ভিডিও চিত্র করেছে বলে জানায়। ধারণ করা ওই ভিডিও প্রকাশের ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে তাকে একাধিকবার ধর্ষণ করেছে রুবেল। গত ২৪ অক্টোবর রাতে মোবাইল ফোনে রুবেল ওই কিশোরীকে জানায়, সে যদি ওই রাতেই বাড়ির বাইরে গিয়ে রুবেলের সাথে দেখা করে তবে তার ধারণ করা ভিডিও চিত্রটি মোবাইল থেকে মুছে দেবে। কথামত কিশোরী রুবেলের সঙ্গে দেখা করতে বাড়ির বাইরে যায়। এসময় তার সাথে রায়হানও ছিল। এক পর্যায়ে তারা কৌশলে বাড়ির পূর্বদিকে স্থানীয় ডিবিএল সিরামিক কারখানার সীমানা প্রাচীর ঘেষা ফাঁকা জমিতে নিয়ে যায়। একর্যায়ে রুবেল তাকে জোর করে মাটিতে শুইয়ে ফেলে। এসময় সে চিৎকার করলে রায়হান কিশোরীর মুখ চেপে ধরে এবং রুবেল তাকে ধর্ষণ করে। পরে রায়হানও তাকে ধর্ষণ চেষ্টার এক পর্যায়ে ধস্তাধস্তি করে কিশোরী তাদের হাত থেকে ছুটে পালিয়ে বাড়ি চলে যায়। পরে ২৫ অক্টোবর থানায় লিখিত অভিযোগ করা হলে ঘটনার পাঁচ দিন পর তা মামলা হিসেবে গ্রহণ করেন।

এ ব্যাপারে শ্রীপুর থানার উপ-পরিদর্শক মো. জাকির হোসেন, ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে। মঙ্গলবার ভিক্টিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া চলছে। তবে মামলা এন্ট্রিতে বিলম্ব হওয়ার সুনির্দিষ্ট কোন কারণ জানাতে পারেননি তিনি।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :