ইতালিতে বিএনপি নেতা এম কে আনোয়ারের মৃত্যুতে শোক সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৭, ১৬:৪৩

বিএন‌পির সাবেক মন্ত্রী ও স্থায়ী ক‌মি‌টির সদস্য এম.‌কে আনোয়ারের মৃত্যু‌তে ইতালিস্থ পালেরমো বিএন‌পি শোক সভা ও দোয়া মাহ‌ফি‌লের আয়োজন করে।

পালেরমো বিএন‌পির সভাপ‌তি আনোয়ার হোসেন ভূইয়ার সভাপ‌তি‌ত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আকবর হোসেন মাসুদ আক‌নের প‌রিচালনায় প্রধান অতিথি ছি‌লেন সংগঠ‌নের প্রধান উপ‌দেষ্টা মাওলানা আলাউ‌দ্দিন।

সভায় ভি‌ডিও কনফা‌রে‌ন্সে শোক বাণী জানান, যুক্তরাজ্য বিএন‌পির সভাপ‌তি এম, এ মা‌লেক ও ইতালি বিএন‌পির ভারপ্রাপ্ত সভাপ‌তি আমিনুর রহমান সালাম।

শোক সভায় উপ‌স্থিত ছি‌লেন- উপদেষ্টা সা‌নি ভূইয়া, হা‌বিবুর রহমান হা‌বিব, ময়না মিয়া, আবুল কালাম আজাদ, আলতাফ মির্জা ও মাওলানা জ‌হির উদ্দিন।

এসময় বক্তারা ব‌লেন, এম,‌কে আনোয়ার শুধু জাতীয়তাবাদী দ‌লের নেতাই ছি‌লেন না, তার মৃত্যু‌তে আমরা হা‌রি‌য়ে‌ছি একজন অভিভাবককে।

বক্তারা আরও ব‌লেন, তি‌নি আমা‌দের মা‌ঝে না থাক‌লেও তার আর্দশে রাজনীতি ক‌রে তার শেষ চাওয়া গণতন্ত্রকে পুনঃজাগরণ কর‌তে হবে। এছাড়াও সভায় বর্তমান সরকা‌রের তীব্র নিন্দা জা‌নি‌য়ে বলেন, দেশ‌নেত্রী বেগম জিয়ার গা‌ড়িবহ‌রে হামলা ও দলীয় নেতাকর্মী‌দের গ্রেপ্তার এবং সাংবা‌দিকদের উপর হামলা ক‌রে দে‌শের বর্তমা‌ন দুরাবস্থা বিশ্ববাসীর কা‌ছে তু‌লে ধ‌রে‌ছে।

সভায় আরও ছি‌লেন- পালেরমো বিএনপির সহ সভাপ‌তি লোকমান হোসেন, সে‌লিম উল্লা, হাসান নূর চৌধুরী, বুরহান উদ্দিন, হা‌লিম তালুকদার, জামাল হাসান তালুকদার, মাহাতাবুর রহমান চৌধুরী, আজাদ চৌধুরী, স‌ফিকুল ইসলাম, মোতাহার হো‌সেন, কামাল হো‌সেন মিঠু, এস, এম জ‌লিল, ইকবাল হো‌সেন প্রমুখ।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

প্রবাসের খবর এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :