অটোরিকশা কিনে না দেয়ায় যুবকের ‘আত্মহত্যা’

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ অক্টোবর ২০১৭, ২২:২৮

কুমিল্লার বুড়িচং উপজেলার দেবপুর গ্রামে অটোরিকশা কিনে না দেয়ায় মায়ের সঙ্গে অভিমান করে এক যুবক আত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। তার নাম মো. সবুজ (২১)।

আজ মঙ্গলবার তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির পুলিশ।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. মঞ্জুর কাদের ভূইয়া জানান, বুড়িচং উপজেলার দেবপুর গ্রামের মো. মন্তাজ মিয়ার ছেলে মো. সবুজ (২১) দুই বছর আগে একই জেলার ব্রাহ্মণপাড়ার উপজেলার সাহেবাবাদ গ্রামের পারভীন আক্তারকে (১৮) বিয়ে করেন। পারিবারিক বিরোধকে কেন্দ্র করে সবুজ তার স্ত্রীকে মারধর করার কারণে তিনি বাবার বাড়ি চলে যান। অপর দিকে সবুজ তার মায়ের নিকট দীর্ঘদিন ধরে দাবি করে আসছিল একটি অটোরিকশা কিনে দেওয়ার জন্য। মঙ্গলবার অটোরিকশা কিনে দেওয়া নিয়ে মায়ের সঙ্গে তর্কবির্তক হয়। মা অটোরিকশা কিনে দিতে অস্বীকার করলে অভিমান করে সবুজ তাদের ঘরের দরজা জানালা বন্ধ করে রশি বেঁধে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

সবুজের বাবা মো: মন্তাজ মিয়া ঘরের জানালা দিয়ে ছেলের লাশ ঝুলে থাকতে দেখে স্থানীয় দেবপুর পুলিশ ফাঁড়িতে খবর দেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

(ঢাকাটাইমস/৩১অক্টোবর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :