গাড়ি বহরে হামলা: সংবাদ সম্মেলন ডেকেছে ফেনী আ.লীগ

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০১ নভেম্বর ২০১৭, ০০:১৬ | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৭, ০০:১৪

কক্সবাজারে রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাওয়া-আসার পথে ফেনীতে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার গাড়ি বহরে দু’দফা হামলার ঘটনায় সংবাদ সম্মেলন ডেকেছে জেলা আওয়ামী লীগ। দলটির দায়িত্বশীল সূত্র জানায়, ফেনীতে শনিবার খালেদা জিয়ার গাড়ি বহরে হামলার ঘটনায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের জড়িত থাকার বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্রচারিত হয়েছে। সংবাদ সম্মেলনে বিষয়টি নিয়ে দলের পক্ষ থেকে বক্তব্য তুলে ধরা হবে।

বুধবার বেলা ১১টায় শহরের ফুড গার্ডেন চাইনিজ রেস্টুরেন্টে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে।

সংবাদ সম্মেলনে ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী বক্তব্য রাখবেন।

মঙ্গলবার রাতে জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক শহীদ খোন্দকার বিষয়টি ঢাকাটাইমসকে নিশ্চিত করেছেন।

এদিকে শনিবার কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মোহাম্মদ আলী ও ফতেহপুরে খালেদা জিয়ার গাড়ি বহরে সরকারি দলের নেতাকর্মীরা হামলা চালায় বলে অভিযোগ ওঠেছে। এসময় গণমাধ্যমের বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও কয়েকজন সাংবাদিককে পিটিয়ে আহত করা হয়।

পরে মঙ্গলবার কক্সবাজার থেকে ঢাকায় ফেরার পথে ফেনীর মহিপালে খালেদার গাড়ি বহরের শেষে পেট্রেল বোমা নিক্ষেপ করে দুর্বৃত্তরা। এ ঘটনার জন্যও বিএনপির পক্ষ থেকে আওয়ামী লীগকে দোষারোপ করা হচ্ছে।

জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জিয়াউদ্দিন আহমেদ মাস্টার স্বাক্ষরিত এক বিবৃতিতে ঘটনার জন্য আওয়ামী লীগকে দায়ী করে বলেছেন, সরকার দলীয় সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে খালেদা জিয়ার গাড়ি বহরে হামলা চালিয়েছে। আতংকে ছুটোছুটি করতে গিয়ে বেশ কয়েকজন দলীয় নেতাকর্মী ও পথচারী আহত হয়েছেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল আউয়াল মিন্টু বলেন, বেগম খালেদা জিয়া কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে যাওয়া ও ফেরার দিন ফেনীতে পৃথক দুটি স্থানে হামলার ঘটনা খুবই ন্যাক্কারজনক। শনিবার সরকার দলীয় সন্ত্রাসীরা প্রকাশ্য হামলা করলেও পুলিশ তাদেরকে গ্রেপ্তার না করায় মঙ্গলবার একই ঘটনার পুনরাবৃত্তি ঘটে। তিনি এ ঘটনায় জড়িতদের অবিলম্বে গ্রেপ্তার দাবি জানান।

তবে গাড়িতে হামলার ঘটনাকে বিএনপির সাজানো বলে পাল্টা অভিযোগ করছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।

(ঢাকাটাইমস/০১/নভেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :