সিরাজগঞ্জে মদ পান করে দুইজনের মৃত্যু

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৭, ১৬:৫১

সিরাজগঞ্জের কাজীপুরের সোনামুখী বাজারে বাংলা মদ পান করে মতিয়ার রহমান মতি ও বেলাল হোসেন নামের দুইজনের মৃত্যু হয়েছে।

বুধবার ভোর রাতে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মতির মৃত্যু হয়। আর মঙ্গলবার রাতে গান্ধাইল ইউনিয়নের পশ্চিম খুকশিয়া গ্রামে বেলাল হোসেনের মৃত্যু হয়।

নিহতেরা হলেন- সোনামুখী ইউনিয়নের পাঁচগাছি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে মতিয়ার রহমান মতি (৪২), গান্ধাইল ইউনিয়নের পশ্চিম খুকশিয়া গ্রামের ইয়ার বক্সের ছেলে বেলাল হোসেন (৫০।

স্থানীয় ছাত্রলীগ নেতা সোহেল রানা জানান, মঙ্গলবার রাতে সোনামুখী বাজারে মতি ও বেলালসহ বেশ কয়েকজন বাংলা মদ পান করে বাড়িতে গেলে গুরুতর অসুস্থ হয়ে পড়েন। রাতে বেলাল হোসেন নিজ বাড়িতে মারা যান। গুরুতর অবস্থায় মতিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ভোরে তিনি মারা যায়।

গান্ধাইল ইউপি চেয়ারম্যান মো. আশরাফুল ইসলাম জানান, বেলাল ও মতিরা মাদকাসক্ত ছিলেন। তবে মদ খেয়ে তাদের মৃত্যু হয়েছে কিনা এটা জানা নেই।

কাজীপুর থানার অফিসার্স ইনচার্জ (ওসি) সমিত কুন্ডু জানান, দুইজনের মৃত্যু হয়েছি শুনেছি। তবে মদ খেয়ে হয়েছি কিনা জানি না। পরিবার থেকেও এখন পর্যন্ত কোন অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/০১নভেম্বর/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :