কুমিল্লায় বিএনপির ২৮ নেতাকর্মীর জামিন

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৭, ১৯:১৭

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া কক্সবাজার যাওয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে কুমিল্লার দেবিদ্বার উপজেলার ইটাখলায় সংঘর্ষে যুবলীগ নেতার করা মামলায় বিএনপির ২৮ নেতাকর্মী জামিন পেয়েছেন।

বুধবার কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ৪নং বিচারিক হাকিম বিপ্লব দেবনাথের আদালতে হাজির হয়ে নেতাকর্মীরা এ জামিন লাভ করেন।

প্রসঙ্গত, গত শনিবার দুপুরে খালেদা জিয়াকে স্বাগত জানাতে আসা বিএনপির নেতাকর্মীদের সাথে উপজেলার ইটাখলায় যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ওই ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ভানী ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল মামুন মেম্বার বাদী হয়ে সোমবার রাতে দেবিদ্বার উপজেলা বিএনপির সহ-সভাপতি মনিরুল ইসলাম তাজু, সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন, পৌর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রবিউল আউয়াল সাইফুলসহ ৩৩ জনের নাম উল্লেখ করে আরো ৮০ জন নেতাকর্মীকে অজ্ঞাত আসামি করে ১১৩ জনের বিরুদ্ধে থানায় এ মামলা করেন।

এ ব্যাপারে দেবিদ্বারের সাবেক সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী জানান, নেতাকর্মীদের বিরুদ্ধে করা এ মামলার অভিযোগ মিথ্যা ও ভিত্তিহীন ছিল। আমাদের বিএনপির নেতাকর্মীদের উপর পুলিশের সহযোগিতায় সরকার দলীয় ক্যাডাররা হামলা চালিয়ে আহত করে। পরে মিথ্যা মামলা করে নেতাকর্মীদের হয়রানি করা হচ্ছে।

(ঢাকাটাইমস/১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :