রূপগঞ্জে তিন পরিবহন ডাকাত আটক

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০১ নভেম্বর ২০১৭, ১৯:৫৫

নারায়নগঞ্জের রূপগঞ্জে তিন পরিবহন ডাকাতকে আটক করেছে পুলিশে দিয়েছে স্থানীয় লোকজন। বুধবার দুপুরে ঈগল পরিবহনের একটি বাস (পাবনা-ব-১১-০১১১) থেকে ডাকাতদের আটক করা হয়।

আটক ডাকাতরা হলেন- জেলার সোনারগাওঁ থানার চৌড়াপাড়া এলাকার নবীর হোসেন, কুমিল্লার দাউদকান্দি থানার দোনারচর এলাকার সেন্টু, মাদারীপুর জেলার আলম।

পরিবহন নেতা মোহাম্মদ আলী জানান, মঙ্গলবার ঈগল পরিবহনের একটি বাস রংপুর থেকে ঢাকা হয়ে নরসিংদী জেলার মাধবদী যাচ্ছিল। বাসটি দুপুরের দিকে মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভার পার হয়ে কাজলা এলাকায় স্পিডব্রেকার পার হবার সময় বাসটির দরজা ভেঙে পাঁচজনের একটি ডাকাত দল বাসটিতে উঠে ডাকাতি করে যাত্রীদের টাকা-পয়সা ও মালামাল লুটে নেয়। বাসটি শিমরাইল এলাকায় এলে দুই ডাকাত মালামাল নিয়ে চলন্ত গাড়ি থেকে নেমে যায়। পরে বাস থেকে হেলপার নেমে গিয়ে রূপগঞ্জের তারাব এলাকার পরিবহন নেতাদের ফোন দিলে তারা তারাব এলাকায় বেরিকেড দিয়ে বাসটি থামিয়ে তিন ডাকাতকে আটক করে। আটক ডাকাতরা জানিয়েছে, পরিবহনে ডাকাতি ও অরাজকতা সৃষ্টি করতে অপর পরিবহন নেতা জসিম তাদের জেল থেকে কিছুদিন আগে ছাড়িয়ে এনেছে।

রূপগঞ্জ থানার এসআই ফরিদ জানান, ডাকাতরা ঢাকা থেকে পরিবহনে ডাকাতি শুরু করে। পরে খবর পেয়ে স্থানীয় লোকদের সহযোগিতায় তাদের আটক করা হয়।

(ঢাকাটাইমস/১নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :