এবার বাড্ডায় বাবা-মেয়ে খুন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০২ নভেম্বর ২০১৭, ১১:১৫ | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৭, ০৮:৪০

রাজধানীর কাকরাইলে নিজ বাসায় মা-ছেলেকে গলাকেটে হত্যার রেশ কাটতে না কাটতেই এবার বাড্ডায় বাবা-মেয়ে খুন হয়েছেন। বাড্ডা থানার হোসেন মার্কেটের ময়নারবাগ এলাকায় এই ঘটনা ঘটে।

নিহতরা হলেন বাবা জামিল এবং তার মেয়ে নুসরাত। জামিল হোসেনের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। নুসরাতকে শ্বাসরোধে হত্যা করা হতে পারে বলে ধারণা করছে পুলিশ। এ ঘটনায় জামিল হোসেনের স্ত্রী আরজিনাকে জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে গেছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন বাড্ডা থানার পরিদর্শক তদন্ত নজরুল ইসলাম। তিনি বলেন, ময়নারবাগ এলাকায় দুটো লাশ উদ্ধার করা হয়েছে। কে বা কারা তাদের হত্যা করেছে তা জানা যায়নি।

বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওয়াজেদ আলী বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহত জামিল প্রাইভেটকার চালাতেন। তার শরীরে দু-একটি আঘাতের চিহ্ন পাওয়া গেছে। আর মেয়েকে শ্বাসরোধ হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত জামিলের স্ত্রীকে আটক করা হয়েছে।

জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়ার সময় আটক আরজিনা সাংবাদিকদের জানান, তার বাসায় সন্ত্রাসী হামলা হয়েছে। আগে থেকে তাদের হুমিকে দেয়া হতো বলে তিনি জানান।

স্ত্রীর পরকীয়ার জের ধরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে কয়েকজন এলাকাবাসী জানালেও পুলিশ এ ব্যাপারে কিছুই জানায়নি।

এর আগে বুধবার সন্ধ্যায় রাজধানীর কাকরাইলে রাজমণি ঈশা খাঁ হোটেলের বিপরীত পাশে ভিআইপি রোডের ৭৯/১ নম্বর বাড়ির পঞ্চম তলার ফ্ল্যাট থেকে মা শামসুন্নাহার ও ছেলে শাওনের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। শাওন কাকরাইলের উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ও লেভেলের ছাত্র ছিলেন।

ঢাকাটাইমস/২নভেম্বর/এএ/এএকে/এমআর

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :