নারায়ণগঞ্জে কলেজছাত্র শুভ্র হত্যার বিচার দাবি

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৭, ১৫:৫২

নারায়ণগঞ্জে কলেজছাত্র শাহরিয়াজ মাহমুদ শুভ্র হত্যার বিচার দাবিতে মানববন্ধন করেছে বাংলাদেশ ছাত্র ফেডারেশন ফতুল্লা থানা শাখা। বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জ জেলা আদালতপাড়ায় এ মানববন্ধন হয়। সংগঠনটি দাবি করেছে, নিহত শুভ্র ছাত্র ফেডারেশনের সংগঠক ছিলেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন নিহত শুভ্রর বাবা কালাম সিদ্দিকী, মা মাহমুদা আক্তার, জেলা ছাত্র ফেডারেশনের সাধারণ সম্পাদক জাহিদুল আলম আল জাহিদ, রাসেল প্রধান, সাকিব হোসেন, ইলিয়াস জামান, শিমুল মুহাম্মদ, আফরিন হিয়া, আমির হোসেন, বিল্লাল হোসেন ও সাদিক হাসান প্রমুখ।

মানববন্ধনে কান্নাজড়িত কণ্ঠে নিহত শুভ্রর বাবা কামাল সিদ্দিকী বলেন, রাষ্ট্রের এই উন্নতি দিয়ে কি হবে যদি মানুষ নিরাপদে চলাচল করতে না পারে। পুলিশ তিন দিনের মধ্যে শুভ্রর হত্যাোরীদের দ্রুত গ্রেপ্তার করলেও অভিযোগপত্র আদালতে দাখিল করছে না। আমি আমার সন্তান হত্যার বিচার চাই। রাষ্ট্র আমার সন্তানের নিরাপত্তা দিতে ব্যর্থ হয়েছে, যদি অপরাধীদের শাস্তি দিতে ব্যর্থ হয়, তাহলে বুঝব রাষ্ট্র জনগণের নিরাপত্তা দিতে ব্যর্থ।

নিহত শুভ্রর মা বলেন, আমি আমার সন্তান হত্যার বিচার চাই। আমার সন্তানের খুনিদের যাতে কোনভাবেই জামিন দেয়া না হয়। আমি চাই না আর কোন মায়ের সন্তান হত্যার শিকার হোক।

গত ৮ সেপ্টেম্বর ফতুল্লায় ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডের পাশে হাত পা বেঁধে শুভ্রকে পাশের ডোবায় ফেলে চলে যায় ছিনতাইকারীরা। তারা শুভ্রর মোবাইল ফোন দিয়ে তার মায়ের সঙ্গে কথা। সেই সূত্র ধরেই ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেপ্তার করে পুলিশ। আসামিরা কারাগারে রয়েছে।

নিহত শুভ্র নারায়ণগঞ্জ সরকারি তোলারাম কলেজের হিসাববিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও বাংলাদেশ ছাত্র ফেডারেশন ফতুল্লা থানার প্রাথমিক সদস্য।

(ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :