হামলায় জেএসসি পরীক্ষা দেয়া হলো না রিমার

মুন্সীগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ নভেম্বর ২০১৭, ২১:১০

মুন্সীগঞ্জে চরকেওয়ার ইউনিয়নের নলবুনিয়াকান্দি এলাকায় প্রতিপক্ষের দুই দফা হামলায় জেএসসি পরীক্ষার্থীসহ ১০ জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে।

প্রথম দফায় মারামারি শেষে ২য় দফায় জেএসসি পরীক্ষার্থীকে রিমা আক্তারকে মারধর করা হয়। হাসপাতালে ভর্তি থাকায় পরীক্ষায় অংশগ্রহণ করা হলো না রিমার।

এ ঘটনায় অপর আহতরা হলেন- নুর মোহাম্মদ, জহির, মালেক দেওয়ান, রাসেল। এদের জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে নুর মোহাম্মদকে ঢাকা মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

স্থানীয় মিছির আলী জানান, সকাল ৮টার দিকে সাইদুর মোল্লার লোকজন দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে নুর মোহাম্মদের বাড়িতে হামলা চালিয়ে সবাইকে মারধর করে।

তিনি বলেন, নুর মোহাম্মদসহ তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকদের সহায়তায় তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি বলেন, এর মধ্যে নুর মোহাম্মদের অবস্থা গুরুতর হলে তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠানো হয়।

এদিকে সকাল ৯টার দিকে লতিফ দেওয়ানের মেয়ে রিমা আক্তার (১৪) জেএসসি পরীক্ষা দিতে গেলে রাস্তায় সাইদুর মোল্লার লোকজন রিমাকে একা পেয়ে লাঠিসোটা দিয়ে গুরুতর জখম করে। রিমা অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়লে সন্ত্রাসীরা পালিয়ে যায়। স্থানীয় লোকজন রিমাকে সদর হাসপাতালে ভর্তি করে।

এতে রিমা আক্তার জেএসসি বাংলা ২য় পত্র পরীক্ষায় অংশ নিতে পারেনি।

আহত রিমা জানায়, সকালে মারামারি হয়েছিল আমাদের বাড়ি। আমি তো মারামারি করিনি? বাংলা ২য় পত্র পরীক্ষা দিতে যাচ্ছিলাম। পথে কিছু লোক আমাকে মারধর করলে আমি মাটিতে পড়ে যাই, চোখ খুলে দেখি হাসপাতালে শুয়ে আছি।

নুর মোহাম্মদের স্বজন হৃদয় জানান, গত ৩০ অক্টোবর রাত ৭টার দিকে লতিফ মোল্লার ভাগ্নির সাথে শেরকান্দি এলাকার শাহাদাতের দেখা করার কথা ছিল। ওই দিন রাতে এদের দুইজনকে এক ঘরে আটক করে গ্রামবাসী। এতে ছেলেকে মারধর করে ছেড়ে দেয়া হয়।

তিনি বলেন, ওই সময়েই এক পর্যায়ে লতিফ মোল্লার লোকদের সাথে আমাদের কথা কাটাকাটি হয় এবং ঘটনা ওই দিন শেষ হয়ে যায়। কিন্তু বৃহস্পতিবার লতিফ মোল্লার স্বজনরা সাইদুর মোল্লাসহ আমাদের হামলা চালায়।

মুন্সীগঞ্জ সদর থানার এসআই সাচ্চু মিয়া জানান, উভয় পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এ বিষয়ে এক পক্ষের অভিযোগ পেয়েছি, তদন্ত করে অপরাধীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে।

(ঢাকাটাইমস/২নভেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :