ভৈরবে ট্রেন থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ নভেম্বর ২০১৭, ১৮:১৭
ফাইল ছবি

কিশোরগঞ্জের ভৈরবে ট্রেন থেকে মেঘনা নদীতে পড়ে যাত্রী মোজাম্মেল হক (২৫) নিখোঁজ হয়েছেন। তার বাড়ি ময়মনসিংহের গৌরীপুর উপজেলার শাহগঞ্জ গ্রামে এবং তার বাবার নাম আক্তার খান। তিনি কৃষিকাজ করতে বলে জানিয়েছেন তার ভাই।

গতকাল বৃহস্পতিবার বিকালে তিনি ঢাকা-চট্রগ্রামগামী চট্টলা ট্রেনে ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার সময় ওই ট্রেনের ইঞ্জিনের সামনে বসেছিলেন বলে প্রত্যক্ষদর্শী যাত্রীরা জানান। ট্রেনটি ভৈরবের মেঘনা নদী অতিক্রমকালে মোজাম্মেল হক নদীর গভীরতায় চোখ দিলে মাথাঘুরে পানিতে পড়ে যান। তার পরিবারের সদস্যরা খবর পেয়ে রাতে ভৈরবে আসেন। পরে ভৈরব রেলওয়ে থানা পুলিশকে তার ভাই ঘটনা অবহিত করেন। শুক্রবার তার পরিবারের সদস্যরা মেঘনা নদীতে নৌকা নিয়ে নিখোঁজ মোজাম্মেলকে খোঁজাখুঁজি করলেও বিকাল পর্যন্ত তার সন্ধান পায়নি বলে জানা গেছে। পুলিশ ধারণা করছে তিনি সেতুর লোহার আঘাত পেয়ে পানিতে পড়ে যাওয়াই হয়তো তার মৃত্যু হয়েছে।

নিখোঁজ মোজাম্মেলের ভাই কামাল উদ্দিন ঢাকাটাইমসকে জানান, মোজাম্মেল হক গত বৃহস্পতিবার সকালে একটি লোকাল ট্রেনে ময়মনসিংহ রেলস্টেশন থেকে ভৈরব রেলস্টেশন আসেন। এরপর ট্রেন পরিবর্তন করে তিনি চট্রগ্রামগামী চট্টলা ট্রেনে উঠে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা হন। এসময় তার সাথে আরও চারজন ইঞ্জিনের সামনে বসা ছিলেন। ঘটনার সময় তার সঙ্গীরা দেখতে পান তিনি মেঘনায় পড়ে যান।

(ঢাকাটাইমস/০৩নভেম্বর/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :